fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনার কামড়ে কয়লা বলয়, আসানসোলে ১৫, রানীগঞ্জে আক্রান্ত পুলিশ

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  এবার পশ্চিম বর্ধমান জেলার পুলিশ মহলে করোনার থাবা! আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের রানিগঞ্জ থানার ১৪ জন করোনায় আক্রান্ত বলে পুলিশ, জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন ৫ জন পুলিশ ও ৯ জন সিভিক ভলেন্টিয়ার। তাদেরকে দুর্গাপুর কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আক্রান্তদের মধ্যে ১১ জনের লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ শনিবার আসে। বাকিদের লালারসের পরীক্ষার রিপোর্ট আগেই এসেছিলো।

এদিকে জেলায় করোনা আক্রান্তর সংখ্যা শনিবার রাতে ৩২০ পার হয়ে গেছে। যদিও তার মধ্যে ১৮৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় এখনো পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে৷

এদিকে, রবিবার সন্ধ্যা সাতটার শেষ খবর আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ১৫ জন করোনা উপসর্গ সন্দেহে ভর্তি রয়েছেন। তারমধ্যে গত ২৪ ঘন্টায় দুজনের লালারসের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। দুজনের বাড়ি আসানসোল ও বার্ণপুরে। তাদেরকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তবে, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোন কন্টাইনমেন্ট জোন হয়নি। এখন পর্যন্ত জেলায় ৬টি কন্টাইনমেন্ট জোন রয়েছে। পাশাপাশি আসানসোল পুরনিগমের রানিগঞ্জ পুর এলাকায় শনিবার থেকে দুটি ওয়ার্ডে লক ডাউন শুরু হয়েছে। রানিগঞ্জ পুর এলাকায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫০ পার হয়ে গেছে ।

Related Articles

Back to top button
Close