fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বাড়ছে সংক্রমণ, উলুবেড়িয়ায় বাজার বন্ধের নতুন নিয়ম ঘোষণা প্রশাসনের

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: উলুবেড়িয়া পুর এলাকায় করোনা সংক্রমণ রুখতে এবার কড়া পদক্ষেপ নিল উলুবেড়িয়া প্রশাসন। প্রশাসন সূত্রে খবর বুধবার থেকে উলুবেড়িয়া পুর এলাকায় সকাল ৭ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত দোকান বাজার খোলা থাকবে। এরপর শুধুমাত্র মুদিখানা ও ওষুধের দোকান খোলা রাখা যাবে। বুধবার এই উচ্চ পর্যায়ের প্রশাসনিক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিনের এই প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক ইদ্রিস আলি, উলুবেড়িয়ার মহকুমা শাসক অরন্য বন্দোপাধ্যায়, উলুবেড়িয়া পৌরসভা প্রশাশক বোর্ডের চেয়ারম্যান অভয় দাস, পুলিশের পদস্থ কতা, স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা।

এদিনের এই বৈঠক সম্পর্কে উলুবেড়িয়া পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অভয় দাস জানান করোনা সংক্রমণ রুখতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ১৪ দিন এই সিদ্ধান্ত বলবৎ থাকবে তারপরে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি বলেন এখনও পর্যন্ত পুর এলাকায় ৩৭ জন করোনা আক্রান্ত আছে এবং উলুবেড়িয়া পুরসভার ২০ নং ওয়ার্ডের একটি ও ৫ নং ওয়ার্ডের দুটি জায়গাকে কনটেইনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। অভয় দাস জানান দোকান বাজার বন্ধ রাখার পাশাপাশি জনগনকে সচেতন করতে মঙ্গলবার সকাল থেকেই এলাকায় মাইকিং করা হবে।

Related Articles

Back to top button
Close