fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পাশে রয়েছে সরকার, করোনায় আক্রান্ত রোগী একটা ফোন করলেই বাড়িতে পাবেন অক্সিজেন: কেজরিওয়াল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ যদি কোনও করোনায় আক্রান্ত রোগী ফোন করলেই বাড়িতে পেয়ে যাবেন অক্সিজেন সিলিণ্ডার। সোমবার এমনটাই জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এদিন তিনি এও জানান, দিল্লিতে তিনগুণ করোনাভাইরাসের পরীক্ষা বেড়েছে। এর পাশাপাশি রোগীরা যাতে একটা ফোন কল করেই অক্সিজেন পেয়ে যান, সরকার সেই ব্যবস্থা করেছে বলেও এ দিন রাজধানীর মানুষকে আশ্বস্ত করেছেন কেজরিওয়াল।

 

 

উল্লেখ্য, কয়েকদিন আগেই কোভিড পরিস্থিতি নিয়ে সুপ্রিম কোর্টের রোষের মুখে পড়তে হয় দিল্লি সরকারকে। করোনা রোগীদের সঙ্গে পশুর থেকেও খারাপ আচরণ করা হচ্ছে তোপ দাগে দেশের শীর্ষ আদালত। দিল্লিতে করোনা পরীক্ষার সংখ্যা অন্যান্য রাজ্যের থেকে এত কম কেন, তা নিয়েও আদালত প্রশ্ন তুলেছিল। এরপরেই পরিস্থিতি মোকাবিলায় বৈঠকে বসে কেন্দ্র ও দিল্লি সরকারের প্রতিনিধিরা। বৈঠক শেষে অমিত বলেন, ‘দিল্লিতে কোভিড-১৯-এর সংক্রমণ রুখতে অঙ্গীকারবদ্ধ মোদীর সরকার। দিল্লির সুরক্ষায় বহু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দিল্লি সরকার ও কেন্দ্রীয় সরকারের মধ্যে খুবই গঠনমূলক আলোচনা হয়েছে। আমরা একজোট হয়ে করোনার বিরুদ্ধে লড়াই করব।’

 

 

সূত্রের খবর, রবিবার রাজধানীতে আরও ৩০০০ লোকের শরীরের মিলেছে কোভিড ১৯, যার ফলে সেখানে মোট আক্রান্তের সংখ্যা হয়ে দাঁড়িয়েছে ৫৯,৭৪৬ জন। এঁদের মধ্যে চিকিত্‍‌সাধীন রয়েছেন ২৫,০০০ এবং সুস্থ হয়ে উঠেছেন ৩৩,০০০ মানুষ।

Related Articles

Back to top button
Close