fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুম্বাই থেকে বার্নপুরে ফিরে আক্রান্ত যুবক

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  মুম্বাই থেকে ফেরা আসানসোলের এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেলো। শুক্রবার বিকালে আসানসোল পুরনিগমের ৭৯ নং ওয়ার্ডের বার্ণপুরের বাসিন্দা বছর ৩০ এর ঐ যুবককে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে।

আসানসোল পুরনিগম সূত্রে জানানো হয়েছে, ঐ যুবকের পরিবারের সদস্যদের লালারস পরীক্ষা করা হবে। গোটা এলাকা স্যানিটাইজেশন করা হবে। পুলিশের তরফে এলাকায় নজরদারি করা হচ্ছে।
জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, চারদিন আগে একটি গাড়ি করে বার্ণপুরের ঐ যুবক সহ চারজন মুম্বাই থেকে আসেন। তাদের মধ্যে এক শিশুও ছিলো। বাংলা ঝাড়খণ্ড সীমান্তের ডুবুরডিহি চেকপোস্টে তাদের আটকানো হয়। আসানসোলের সেনরেল রোডের বেসরকারি হাসপাতালে তাদের লালারস বা সোয়াব পরীক্ষার জন্য নেওয়া হয়। শুক্রবার বিকালের পরে যুবকের লালারসের পরীক্ষার রিপোর্ট এলে, জানা যায় যে, সে করোনায় আক্রান্ত।
অন্যদিকে, স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় অর্থাৎ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত পশ্চিম বর্ধমান জেলায় আরো ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এদিন পর্যন্ত এই জেলায় মোট ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close