fbpx
আন্তর্জাতিকআমেরিকাগুরুত্বপূর্ণহেডলাইন

করোনা আক্রান্ত ট্রাম্প পুত্র জুনিয়র ট্রাম্প

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  এবার করোনা আক্রান্ত আমেরিকার বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। এখনও পর্যন্ত উপসর্গহীন হওয়ায় আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

জুনিয়র ট্রাম্পের মুখপাত্র জানিয়েছেন, চলতি সপ্তাহের শুরুতেই করোনা সংক্রমণ ধরা পড়ে জুনিয়র ট্রাম্পের শরীরে। তারপর থেকেই বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি। কঠোরভাবে কোভিড নির্দেশিকা মনে চলছেন জুনিয়র ট্রাম্প। চিকিত্‍‌সকদের পরামর্শও নিচ্ছেন তিনি। উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্সিয়াল নির্বাচনে বাবার জন্য ভোট চেয়ে তিনি প্রচারে বেরিয়েছিলেন। সেখানে করোনাবিধি না মানার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। প্রচারে বেরিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন খোদ ডোনাল্ড ট্রাম্পও। কোভিড ধরা পড়েছিল ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পেরও। তাঁদের এক ছেলে ব্যারনেরও সেসময় কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে, আমেরিকায় ক্রমেই ভয়াবহ রূপ নিচ্ছে করোনা সংক্রমণ। কিছুতেই থামছে না এই মারণ ভাইরাসের মৃত্যুমিছিল। এপর্যন্ত সে দেশে এই ভাইরাসের ছোবলে মৃত্যু হয়েছে আড়াই লক্ষেরও বেশি মানুষের। গত ২৪ ঘণ্টায় ভাইরাস সংক্রমণে মারা গিয়েছেন ১ হাজার ৯৫১ জন।

Related Articles

Back to top button
Close