fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্গাপুর মহকুমা হাসপাতালের ৭ জনের রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ, চাঞ্চল্য

জয়দেব লাহা, দুর্গাপুর, ২২ জুলাই: এবার খোদ মহকুমা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা কোভিড-১৯ সংক্রমিত। হাসপাতালের পরিষেবা থমকে যাওয়ার শঙ্কা। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল দুর্গাপুর মহকুমা হাসপাতালজুড়ে।

দুর্গাপুর মহকুমা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,
৭ জনের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট এসেছে। যার মধ্যে ৫ জন নার্স, ১ জন চালক, ১ জন গ্রুপ-ডি স্টাফ রয়েছে। রিপোর্ট পজেটিভ আসতেই হাসপাতাল জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আক্রান্তদের সংস্পর্শে আসা প্রায় ৯০ জনের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগেই হাসপাতালের এক চিকিৎসকের ও এক প্রসুতির কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসে। ওই ঘটনায় হাসপাতাল সুপারের গাফিলাতির অভিযোগ ওঠে। তখন থেকে হাসপাতালের অন্যান্য রোগী, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সংক্রামিত হওয়ার শঙ্কায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পর হাসপাতাল সুপারকে অন্যত্র বদলি করা হয়। তারপর এদিনের ঘটনায় স্বাভাবিকভাবেই ওই প্রশ্ন জোরালো হয়ে উঠেছে।

এদিনের ঘটনার পর হাসপাতালের পরিষেবা থমকে যাওয়ার শঙ্কা দেখছে শিল্পশহরবাসী। যদিও হাসপাতালে ভারপ্রাপ্ত সুপার ইন্দ্রজীত মাজি জানান, দিনে দুবেলা হাসপাতাল স্যানিটাইজ করা হচ্ছে। হাসপাতালে আসা রোগী ও তার আত্মীয়দের থার্মাল চেকিং করা হচ্ছে ও স্যানিটাইজার দেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button
Close