fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোল দক্ষিণ থানায় করোনা আক্রান্ত এক পুলিশ অফিসার

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের রানিগঞ্জ থানার পরে এবার আসানসোল দক্ষিণ থানা। করোনা আক্রান্ত হলেন এক পুলিশ অফিসার। আসানসোলের গোপালপুরে আসানসোল দক্ষিণ থানার পুলিশ করোনা আক্রান্ত ঐ পুলিশ অফিসারের বাড়ি। ঐ পুলিশ অফিসারের লালারস বা সোয়াব পরীক্ষার জন্য নেওয়া হয়েছিলো। শনিবার রাতে সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলে, জানা যায় তিনি করোনা আক্রান্ত। শনিবার ঐ অফিসারের বাড়ির এলাকা কাউন্সিলারের পক্ষ থেকে স্যানিটাইজেশন করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ঐ পুলিশ অফিসার শেষবার আসানসোল দক্ষিণ থানায় এসেছিলেন। এদিন ঐ অফিসারের সংস্পর্শে আসা বেশ কয়েকজনের লালারস পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। পাশাপাশি করোনা আক্রান্ত ঐ পুলিশ অফিসারের বাড়ির লোকেদের লালারস পরীক্ষা করা হয়। সবারই রিপোর্ট নেগেটিভ আসে বলে জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে।

প্রসঙ্গতঃ, গত জুলাই মাসে রানিগঞ্জ থানার ২২ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন। আপাততঃ তারা সবাই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যদিকে, পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ৯০ ছুঁই ছুঁই। শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত ২৪ ঘন্টায় নতুন করে ৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। পশ্চিম বর্ধমান জেলায় এটাই রেকর্ড।

Related Articles

Back to top button
Close