fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দূর্গাপুরের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই অ্যাম্বুলেন্সেই মৃত্যু বৃদ্ধের

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সরকারি অ্যাম্বুলেন্সেই মৃত্যু হল করোনা আক্রান্ত এক বৃদ্ধর। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে। মৃত বৃদ্ধ আসানসোলের রেলপার এলাকার বাসিন্দা। পুলিশ ও পশ্চিম বর্ধমান জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, আসানসোল উত্তর থানার রেলপারের দক্ষিণ ধাদকার বাসিন্দা ৭০ বছরের ঐ বৃদ্ধ বেশ কয়েকদিন আগে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন।

আসানসোল হাসপাতালে তার লালারস বা সোয়াব পরীক্ষার জন্য নেওয়া হয়। পাশাপাশি তাকে হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়। শুক্রবার রাতে সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর তাকে স্বাস্থ্য দপ্তরের অ্যাম্বুলেন্সেই তাকে বাড়ি থেকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিলো। কিন্তু রাস্তায়  তিনি অচৈতন্য হয়ে যান। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। শনিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে বৃদ্ধর মৃতদেহের ময়নাতদন্ত হয়। পরিবারের সদস্যদের দেহ দেওয়া হয়নি। তাদের সম্মতি নিয়ে পুলিশ স্বাস্থ্য দপ্তরের নির্দেশ মতো বৃদ্ধর মৃতদেহের সৎকার করে ।

প্রসঙ্গত, ইতিমধ্যেই পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ৪১৪৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২৮৯ জন। এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৭ জনের।

Related Articles

Back to top button
Close