fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা-মুক্ত হয়ে ঘরে ফিরলেন উদয়ন, ফুল দিয়ে স্বাগত জানাল কর্মীরা

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি বিধায়ক উদয়ন গুহ। রবিবার বিকালে ফিরতেই তৃণমূলের কর্মী সমর্থকদের পাশাপাশি শুভাকাঙ্খীরা সামাজিক দূরত্ব কে উপেক্ষা করে ফুল ছিটিয়ে তাকে স্বাগত জানান। ৬৭ বছরের উদয়ন কে এদিন দলের কর্মী-সমর্থকরা ঘুঘুমারি থেকে রেলি করে দিনহাটার নিয়ে আসেন। এদিনের এই বাইক রেলি শহর সংলগ্ন পুটিমারি এলাকায় এলে সেখান থেকে ব্যান্ড পার্টি বাজিয়ে তাকে দিনহাটা শহরে নিয়ে আসা হয়। উল্লেখ্য গত ২১ শে জুলাই তিনি করোনা সংক্রমিত হন। পরের দিন ২২ শে জুলাই চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়িতে। একটানা ১২ দিন সেখানে চিকিৎসার পর এদিন তিনি সুস্থ হয়ে দিনহাটায় ফেরেন।

এদিন তৃণমূল নেতা বিধায়ক উদয়ন গুহ সুস্থ হয়ে দিনহাটায় ফিরতেই কর্মী-সমর্থকদের মধ্যেও বেশ উচ্ছ্বাস লক্ষ করা যায়।
শহরের পাঁচ মাথার মোড়ে মহিলারা রাস্তার দুই ধারে দাঁড়িয়ে তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান। মারণ এই রোগে পুর প্রশাসক বিধায়ক উদয়ন গুহ আক্রান্ত হতেই উদ্বেগ দেখা যায় তাদের মধ্যে।এদিন তিনি ফিরে আসতেই বহু মানুষ সামাজিক দূরত্ব কে উপেক্ষা করে ভিড় জমান তাকে দেখতে।এদিন গাড়ি থেকেই তিনি হাত নাড়িয়ে সকলকে শুভেচ্ছা জানান।

তৃণমূল নেতা বিশু ধর, পুরসভার প্রাক্তন কাউন্সিলার গৌরীশংকর মাহেশ্বরী , ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক উৎপলেন্দু রায় , মদন কর্মকার, অলোক ঘোষ, কৃষ্ণেন্দু সাহা থেকে শুরু করে অনেকেই এদিন করোনা জয়ী ৬৭ যুবক বিধায়ক উদয়ন গুহ কে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান। তৃণমূল নেতৃত্ব বলেন বিধায়ক উদয়ন গুহ দিনহাটার মানুষের কাছে অভিভাবক। করোনা হার মানিয়ে এদিন তিনি সুস্থ হয়ে ফিরে আসায় খুশি তারাও।

বিধায়ক উদয়ন গুহ অবশ্য বলেন সকলের শুভেচ্ছা ও ভালবাসার ফলেই তিনি এই যুদ্ধ জয় করে ফিরে আসতে পেরেছেন। আগামী কয়েকটি দিন চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বাড়িতেই থাকবেন বলেও জানান।
উল্লেখ্য দিন কয়েক আগেই দিনহাটা শহরের গোসানি রোডের ৭১ বছরের ঝর্না সাহা করোনা কে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। কোচবিহারের কোভিড হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। ঝর্না সাহার হার্টের রোগ ছাড়াও থাইরয়েড, সুগার, প্রেসার ও কোলোস্টেরলের সমস্যা ছিল। ঝর্না সাহার পর বয়স কে হার মানিয়ে করোনা কে পরাজিত করে বিধায়ক উদয়ন গুহ সুস্থ হয়ে ফিরে আসায় অনেকের কাছেই দৃষ্টান্ত হয়ে রইলেন।
তৃণমূল নেতা বিশু ধর বলেন করোনা কে হার মানিয়ে ফিরলেন তাদের প্রিয় বিধায়ক। এখানে আবেগ এতটাই বেশি ছিল নিয়মটা অল্প সময়ের জন্য তাঁরা মানেননি। তাছাড়াও যে যেখানে খবর পেয়েছে সেখানেই ছুটে এসেছে। এটা কোন দলের প্রোগ্রাম নয় ব্যক্তি উদয়ন গুহ কে মানুষ ভালোবাসে তাই ছুটে এসেছেন।

Related Articles

Back to top button
Close