fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত তৃণমূল সাংসদ শান্তা ছেত্রী ও বিজেপির সুকান্ত মজুমদার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা পজিটিভ তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী। রবিবার ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি এ কথা জানান। ফেসবুকে শান্তা ছেত্রী লিখেন, ‘আমি আপনাদের জানাতে চাই যে আমি কোভিড -১৯ এর সর্বশেষ শিকার । গত দুই সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে কোভিড -১৯ পরীক্ষা করার জন্য অনুরােধ করছি । রিপাের্ট না আসা পর্যন্ত সম্পূর্ণ সরকারি পদ্ধতি মেন চলুন।’ এদিন তার দিল্লি যাওয়ার কথা থাকলেও বাধা হল করোনা। তার কাছে রিপাের্ট পৌঁছতেই সব সূচি ভেস্তে গেল।
এদিকে করােনা আক্রান্ত হয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারও রয়েছেন হােম আইসােলেশনে। তিনিও নিজের ফেসবুক পােস্টের মাধ্যমে এই খবর জানান। সংসদের বাজেট অধিবেশনের আগে সাংসদদের করােনা পরীক্ষা বাধ্যতামূলক ছিল। তাই নির্দেশ মেনে করােনা পরীক্ষা করান সুকান্তবাবু ৷ সেই রিপাের্ট পজিটিভ আসে।

ফেসবুকে বালুরঘাটের বিজেপি সাংসদ লেখেন , ” সংসদ অধিবেশন শুরুর আগে নির্দেশ অনুসারে কোভিড টেস্ট করার পর আজ রিপাের্ট পজিটিভ আসে । বর্তমানে ১০ দিনের সেল্ফ আইসােলেশনে আছি । আমি প্রত্যেককে অনুরােধ করছি , গত সাত দিনে আমার সাথে যারা সংস্পর্শে এসেছিলেন । অনুগ্রহ করে আপনারা প্রয়ােজনীয় সতর্কতা অবলম্বন করুন । সাবধানে থাকুন , সুস্থ থাকুন । “

Related Articles

Back to top button
Close