fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জেলাজুড়ে বিনামূল্যে হবে কোভিড টেস্টের পরীক্ষা, সিদ্ধান্ত জেলা প্রশাসনের

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: বীরভূম জেলার ছয়টি পৌরসভায় স্বেচ্ছায় যারা কোভিড ১৯ টেস্টের পরীক্ষা করবেন বিনামূল্যে সেই পরিষেবা তাদের দেওয়া হবে । বীরভূমে এই মুহূর্তে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আছে এবং সংক্রমণ যাতে আর ছড়িয়ে না পরে তারা জন্য প্রশাসনের তরফ থেকে প্রতিদিনই মনিটারিং চলছে বলে জানানো হয়েছে ।

 

 

শুক্রবার জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিনহা জানান , ” জেলার করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে আজ জেলা প্রশাসনের আধিকারিকদের নিয়ে আমরা আলোচনয় বসেছিলাম। উপস্থিত ছিলেন ডিএম মহাশয়া মৌমিতা গোদারা বসু , পুলিশ সুপার , বীরভূম স্বাস্থ্য জেলার দুই সিএম ওএইচ ও অনান্য আধিকারিকরা। সেখানে সিদ্ধান্ত নেওয়া হয় ,জেলার ৬ টি পৌরসভাতে বিনামূল্যে কোভিড ১৯ টেস্টের পরীক্ষা হবে যারা । যারা স্বেচ্ছায় করবেন তাদের পয়সা লাগবে না । ”

 

 

সেইসঙ্গে তিনি জানান, যেহেতু জেলাজুড়ে সব খুলে যাচ্ছে , জেলার মানুষের স্বার্থে এই পরীক্ষা নেওয়া হবে। জেলার পৌরসভাগুলো এই দায়িত্ব পালন করবেন। ইতিমধ্যেই সিউড়ি পৌরসভাকে বলা হয়েছে এই ব্যাবস্থা কার্যকর করার ।  সিউড়ি সদর হাসপাতালে কোভিড টেস্টের পরীক্ষার দায়িত্বে থাকা স্বাস্থ্য আধিকারিক সোমা দাস জানান , ” আমরা প্রতিদিন ৩০ থেকে ৪০ জনার পরীক্ষা করছি । তবে অধিকাংশেরই নেগেটিভ রিপোর্ট আছে । পরিস্থিতি এখন আগের থেকে অনেকটাই ভালো ।”

Related Articles

Back to top button
Close