fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত হয়ে আসানসোলে মৃত্যু এক রেলকর্মীর

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল আসানসোলের একজন রেল কর্মীর। বৃহস্পতিবার রাতে পূর্ব রেলের আসানসোলে ডিভিশনাল রেল হাসপাতালে মধ্য বয়স্ক ওই রেল কর্মীর মৃত্যু হয় বলে এদিন রেল সূত্রে জানানো হয়েছে। মৃত কর্মীর বাড়ি আসানসোলের রেলপারের মহুয়া ডাঙ্গালে। জানা গেছে, গত কয়েকদিন ধরেই তিনি জ্বরে ভুগছিলেন । বৃহস্পতিবার সকালে আসানসোলের রেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। করোনার বেশকিছু উপসর্গ তা দেখা দেওয়ায় তার লালারস পরীক্ষার জন্য পাঠান চিকিৎসকরা। এরপরই রাতেই মৃত্যু হয় ওই ব্যাক্তির। মৃত্যুর পর তার রিপোর্ট পজিটিভ আসে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

রেল সূত্রে জানা গেছে, আসানসোল রেল ডিভিশনের ক্যারেজ এন্ড ওয়াগেন বিভাগে কর্মরত ছিলেন মৃত ঐ কর্মী। এই কর্মী এলাকায় সমাজ সেবক হিসাবেও বেশ পরিচিত ছিলেন । একইসঙ্গে তিনি পূর্ব রেলওয়ে মেন্স কংগ্রেসের সদস্য ছিলেন। স্বাভাবিকভাবেই তার মৃত্যুতে এলাকায় ও রেলের কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

অন্যদিকে, আসানসোল জেলা হাসপাতালের এক চিকিৎসকের লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট শুক্রবার পজিটিভ আসে বলে জানা গেছে। জেলা হাসপাতালের ট্রুনেট মেশিনে এদিন ওই চিকিৎসকের লালারস পরীক্ষা করা হয়। তখন তার রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতাল সূত্রে জানা যায়, এর আগে জেলা হাসপাতালের এক সার্জেন করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন ওই চিকিৎসক।

Related Articles

Back to top button
Close