fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা জয়ীদের নিয়ে তৈরি কোভিড ওয়ারিয়রস ক্লাব

ফিরোজ আহমেদ, ভাঙড়: করোনা সংক্রমণ নিয়ে মানুষ কে সচেতন করতে করোনা যোদ্ধাদের নিয়ে তৈরি হচ্ছে কোভিড ওয়ারিয়রস ক্লাব। ভাঙড়ের করোনা জয়ীদের সংবর্ধনা দিয়ে এই কথাই জানালেন ভাঙড় ১ ব্লকের বিডিও সৌগত পাত্র।

ইতিমধ্যেই এই ব্লকের অন্তর্গত বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় বাসিন্দারা করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁদের চিকিৎসাও হয় কলকাতার হাসপাতালে। এদিন এমন ১৪ জন করোনা জয়ীদের প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। সকলের হাতে ফুলের স্তবক দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লকের স্বাস্থ্য আধিকারিক অনিমেষ হোড়। ভাঙড় ১ ব্লকের অন্তর্গত ৯ টি গ্রাম পঞ্চায়েত এলাকায় বৃহস্পতিবার পর্যন্ত মোট ৩২ জন করোনাতে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে অনেকেই সুস্থ হয়ে ঘরে ফিরে এসেছেন। সমাজের মূল স্রোতে তাঁরা গাও ভাসিয়েছেন।

যদিও এলাকার মানুষ এক শ্রেণির মানুষ তাঁদের সামাজিক বয়কট করেছেন বলে কেউ কেউ অভিযোগ জানিয়েছেন। বিডিও সৌগত পাত্র বলেন, মানুষের মধ্যে এই রোগ নিয়ে একটা ভয় কাজ করছে। ফলে তাঁরা ভয় থেকেই এইসব করছেন। আর সেটা ভাঙতেই করোনা নিয়ে জোরদার প্রচার চালাতে এই সব করোনা জয়ীদের নিয়ে কোভিড ক্লাব করার চিন্ত ভাবনা রয়েছে প্রশাসনের। সেটা হলে এঁরাই করোনা নিয়ে সচেতনতার প্রচার করবেন। মানুষের ভুল ধারনা ভাঙবেন।

Related Articles

Back to top button
Close