fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান সিপিএম নেতা শ‍্যামল চক্রবর্তী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান সিপিএম নেতা শ‍্যামল চক্রবর্তী। বৃহস্পতিবার ফুসফুসে সংক্রমণ কারণে রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শ্যামল চক্রবর্তীকে উত্তর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা জানা যায়নি। শুক্রবার তাঁর করোনার পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন কন্যা উষসী চক্রবর্তী।

হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে শ্যামল চক্রবর্তীকে। সেখানে ঢোকা যায় না। তাই দূর থেকেই মেয়ে বলছেন ফাইট বাবা ফাইট। এই মুহুর্তে তাঁকে সরাসরি ফোন না করার জন্যও অনুরোধ করেছেন উষসী।

এক ফেসবুক পোস্টে মেয়ে উষসী জানিয়েছেন, ওঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। তবে এটা উনার এর আগে অনেকবারই হয়েছে। নর্থ সিটি হাসপাতালে ভর্তি তিনি। তবে বর্তমান চিকিৎসার প্রটোকল অনুযায়ী শ্বাসকষ্টজনিত ভোগা অনেক রোগীর সঙ্গে রাখা হয়েছে। যাঁদের মধ্যে কোভিড রোগীও রয়েছেন। তবে সেখানে তিনি আলাদা কেবিনে জায়গা পেয়েছেন।

শ্যামল চক্রবর্তী সিপিএম-এর হোল টাইমার। তাই বাবার সূত্রে টাকা পয়সা কিছুই তিনি পাননি। মা-ই ছিলেন রোজগেরে। তাও অনেক কম বয়সেই তিনি চলে যান। ফলে অনেক কষ্টেই তাঁকে পড়াশোনা করতে হয়েছে। বাবার কাছ থেকে টাকা পয়সা কিছু না পেলেও, লড়াই করার অনুপ্রেরণা তিনি পেয়েছেন। সমস্ত প্রতিকূলতার বিরুপদ্ধে লড়াই করার জেদ আর কোনও কিছু একবার শুরু করলে শেষ পর্যন্ত চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা তিনি পেয়েছেন।

Related Articles

Back to top button
Close