fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চিত্তরঞ্জনে যুবক খুনের ঘটনায় গ্রেফতার ৪

শুভেন্দু বন্দ্যেপাধ্যায়, চিত্তরঞ্জন: রেল শহর চিত্তরঞ্জনের বাসিন্দা যুবক রাকেশ প্রসাদের খুনের ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার রাতে ৪ জন যুবককে গ্রেপ্তার করল চিত্তরঞ্জন থানার পুলিশ।

শুক্রবার সকালে চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা সংলগ্ন টিপিটি সেগুন বাগানের জঙ্গল থেকে রেল শহরের ৪৪ স্ট্রিটের বাসিন্দা বছর ২৪ এর রাকেশ প্রসাদের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়েছিলো। গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে রাকেশ নিখোঁজ ছিলো। পরিবারের তরফে সেই কথা জানিয়ে চিত্তরঞ্জন থানার একটি মিসিং ডায়েরিও করা হয়।
শুক্রবার মৃতদেহ উদ্ধার হওয়ার পরে রাকেশের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছিলো যে, রাকেশ প্রসাদকে খুন করা হয়েছে। কয়েক মাস আগে একটি ঘটনা নিয়ে স্থানীয় কিছু যুবকের সঙ্গে তার ঝামেলার হয়েছিলো। সেই সময় প্রাণে মারার হুমকি দেওয়া হয় রাকেশ প্রসাদকে। তাই পরিবারের সন্দেহ ও দাবি, ঐ যুবকরাই পরিকল্পনা রাকেশকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে।

পুলিশ এই ঘটনায় একটি খুনের মামলা করে তদন্ত শুরু করে।
সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে চিত্তরঞ্জন থানার পুলিশ এই খুনের মামলায় জড়িত সন্দেহে মন্টু যাদব, অভিষেক কুমার যাদব, বিকাশ সিং, ভোলারাম পাশোয়ান নামে ৪ জন যুবকে গ্রেপ্তার করে। একজন ফেরার থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। ধৃত ৪ যুবককে শনিবার আসানসোল আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।
এই প্রসঙ্গে এদিন আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) অনমিত্র দাস বলেন, খুন হওয়া যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের নাম অভিযোগে আছে৷ একজন ফেরার রয়েছে। এদেরকে জিজ্ঞাসাবাদ করে তার খোঁজ করা হচ্ছে। প্রাথমিক জেরায় ৪ জন ঐ যুবককে খুন করার কথা স্বীকার করেছে৷ তবে, পুরনো শত্রুতা থেকে আক্রোশে খুন না, এর পেছনে অন্য কোন কারণ আছে, তা জানার চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close