fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

আগ্নেয়াস্ত্র সহ উদ্ধার  পৌনে ২ কোটি টাকা, ল্যাপটপ ও গয়না, STF’র জালে ২

অভীক বন্দ্যোপাধ্যায়,কলকাতা: পুজোর শহরে জোড়া অভিযানে সাফল্য এসটিএফের। একদিকে পার্ক স্ট্রিটের ইলিয়ট রোডের একটি বাড়িতে তল্লাশি চালিয়ে প্রায় পৌনে দু’‌কোটি টাকা, প্রচুর সোনার গয়না ও দামি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

ঠিক তেমনই দক্ষিণ বন্দরের স্ট্র্যান্ড রোড থেকেও বেআইনি অস্ত্র–সহ দু’‌জনকে গ্রেফতার করেছে এসটিএফ। ধৃতদের নাম সুজাত গোস্বামী ও মহম্মদ শাহিদ। তাদের কাছ থেকে ৮ টি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

এসটিএফ সূত্রে খবর, কিছুদিন আগে এই টাকা এখানে এসেছিল বলে গোপন সূত্রে এসটিএফের কাছে খবর এসেছিল। গোয়েন্দারা জানতে পারেন, ইলিয়ট রোডে মহম্মদ ইমরান নামে এক ব্যক্তির বাড়িতে বিপুল পরিমাণ টাকা ও গয়না রাখা রয়েছে। সেই তথ্যের ভিত্তিতেই সোমবার গভীর রাতে ওই বাড়িতে হানা দেন এসটিএফের আধিকারিকরা। সেখানে তল্লাশি চালাতেই একটি সুটকেসে মেলে নগদ ১.৬২ কোটি টাকা, প্রচুর গয়না, ২টি ল্যাপটপ ও ২টি মোবাইল।

এই অর্থের সঙ্গে কোনও পাচার চক্রের যোগ আছে কি না, তা খতিয়ে দেখছে অসটিএফ। ঘটনার সময় সেখানে ছিলেন না মহম্মদ ইমরান। তাই এই অর্থের উৎস জানা সম্ভব হয়নি। রহস্যভেদের জন্য ইমরানের খোঁজে তল্লাশি চালাচ্ছেন এসটিএফের আধিকারিকরা।

Related Articles

Back to top button
Close