fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভোররাতের ঘূর্ণিঝড়ে উপড়ে পড়ল গাছ, ভাঙল বাড়ি, মাথায় হাত বাসিন্দাদের

পিন্টু কুন্ডু, বালুরঘাটঃ ভোররাতের বিধ্বংসী ঝড়ে মাথায় হাত বালুরঘাট শহর লাগোয়া এলাকার বাসিন্দাদের। দীর্ঘ সময়ের ওই ঝড়ে গাছের ডাল ভেঙে ও গাছ উপড়ে বিপর্যস্ত হয়ে পড়ে সাধারণ মানুষের চলাচল। শনিবার বালুরঘাটের চকভৃগু, কুয়ারণ সহ বিভিন্ন এলাকায় বেশ কিছু বিদ্যুতের খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফলে দিনভর তীব্র গরমে চরম সমস্যায় পড়েন সাধারণ মানুষ।

 

এদিন অনেকের বাড়ির টিনের চালও উড়ে যায়। শুধুমাত্র বোয়ালদাড় এলাকাতেই বিদ্যুতের ১০ থেকে ১২ টি খুঁটি ভেঙে পড়েছে। চকভৃগু- তপন রাজ্যসড়কেও বট গাছ উপড়ে পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে সকাল থেকেই যাতায়াতে চরম সমস্যায় পড়েন বাসিন্দারা। যদিও প্রশাসনের হস্তক্ষেপে পরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। একইসাথে বিদ্যুৎ দপ্তরে কর্মীরাও তৎপরতার সাথে ভেঙেপড়া খুঁটি ও ছিড়ে যাওয়া তার মেরামত করে বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক করেছেন।

 

 

চকভৃগুর এক বাসিন্দা নির্মল শীল জানিয়েছেন, প্রচন্ড ঝড় ও মেঘের গর্জনে ঘুম ভেঙে যায়। এলাকাজুড়ে প্রচুর গাছ ভেঙে পড়ে। গাছ পড়ে তাদের ঘর ভেঙে গেলেও অল্পের জন্য প্রান বেচেছে সকলের। বিচ্ছিন্ন হয়ে যায় বিদ্যুৎ সংযোগ। সব মিলিয়ে আতঙ্কের মধ্যে কেটেছে সকলের।

Related Articles

Back to top button
Close