fbpx
অন্যান্যরাশিফলহেডলাইন

সোমবার দিনটি কেমন যাবে। ১৪ ডিসেম্বর ২০২০

মেষ: পরিস্থিতিজনিত আনুকূল্যে দিনটিতে মিত্রতা লাভের বা মিত্র দ্বারা উপকৃত হওয়ার সম্ভবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে মোটামুটি ভালো। সাংসারিক জীবনে সুখ ও শান্তি নিজের চেষ্টায় বজায় রাখতে হবে। নিকটজনদের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতিতে একপ্রকার। ব্যবসা বাণিজ্যে চলনসই। লগ্নি করতে পারেন।

বৃষ: বিবিধপ্রকার পরিস্থিতিজনিত আনুকুল্যে দিনটি অত্যন্ত শুভ এবং মঙ্গলজনক। স্বাস্থ্যগত পরিস্থিতিতে স্বস্তি। সাংসারিক জীবনে আনন্দ  ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনদের সঙ্গে সম্প্রীতির বন্ধন গভীর হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।

মিথুন: পরিস্থিতিগত প্রতিকূলতায় দিনটিতে ব্যয় বাহুল্যের যোগ দৃষ্ট হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা ও উদবেগ। সাংসারিক জীবনে সমঝোতার মধ্য দিয়ে চলা আবশ্যক। নিকটজনদের সঙ্গে যোগসূত্র বজায় থাকবে। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বাণিজ্যে জটিলতা। লগ্নিতে বিরত থাকুন।

কর্কট: প্রতিকূল পরিস্থিতিগত কারণে দিনটিতে শান্তির অভাব ঘটবার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে নানা সমস্যা। নিকটজনদের সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে। আর্থিক স্থিতি পূর্ববৎ। ব্যবসা বাণিজ্য যথাযথ। লগ্নি করবেন না।

সিংহ: বিশেষ পরিস্থিতিজনিত কারণে যাত্রা করার যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনদের সঙ্গে যোগসূত্র বজায় থাকবে। আর্থিক স্থিতি একপ্রকার । ব্যবসা বাণিজ্যে যথাযথ। লগ্নি না করাই ভালো।

কন্যা: গ্রহনক্ষত্রের আনুকূল্যে দিনটি শুভ ও মঙ্গলজনক। স্বাস্থ্যগত পরিস্থিতি্তে সুস্থিতি। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনদের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।

তুলা: নানাপ্রকার প্রতিকূলতায় দিনটিকে কোনও ভাবে ভালো বলা যায় না। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত।সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলা আবশ্যক। আর্থিক স্থিতিতে পূর্ববৎ। ব্যবসা বাণিজ্যে চলনসই। লগ্নিতে বিরত থাকুন।

বৃশ্চিক: বিপরীত পরিস্থিতিগত কারণে দিনটি ভীতিজনক। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সমস্যা। সাংসারিক জীবনে নানা বিপত্তি দৃষ্ট হচ্ছে। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষিত হবে। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বাণিজ্যে বাধা। লগ্নি করবেন না।

ধনু: আস্থাগত কারণে কোনওদিন দলিল দস্তাবেজে সাক্ষর না দেওয়াই যুক্তিযুক্ত। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা বানিজ্যে ব্যস্ততা। লগ্নি করবেন না।

মকর: পরিস্থিতিজনিত আনুকূল্যে দিনটি অত্যন্ত শান্তিপূর্ণভাবে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে স্বস্তি। সাংসারিক জীবনে সুখ ও শান্তি। নিকটজনের সঙ্গে হৃদ্যতা বজায় থাকবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।

কুম্ভ: বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে দিনটি তেমন সুখপ্রদ নয়। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সাবধানতা। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে বিরোধ এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে বাধা। ব্যবসা বানিজ্যে সমস্যা। লগ্নি করা ঠিক নয়।

মীন: ইতিবাচক পরিস্থিতিজনিত যোগাযোগে দিনটি অত্যন্ত শুভ ও কল্যাণপ্রদ। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সুস্থিতি। সাংসারিক জীবনে সুখ ও শান্তি। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close