fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

PAYTM-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল ডালমিয়া সিমেন্ট

 সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: ডালমিয়া সিমেন্ট তার ডিলার এবং খুচরা বিক্রেতাদের ডিজিটাল পেমেন্ট সুবিধা প্রদান করার জন্য পেটিএমের সঙ্গে গাঁটছাড়া বাঁধল। এর ফলে ডালমিয়া সিমেন্টের ডিলাররা পেটিএমের বিস্তৃত পেমেন্ট সলিউশনটি ব্যবহার করতে সক্ষম হবে যার মাধ্যমে তারা সহজেই ইউপিআই, পেটিএম ওয়ালেট এবং অন্যান্য জনপ্রিয় নগদ অর্থ প্রদানের পদ্ধতির মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে ডিজিটাল পেমেন্ট গ্রহণ করতে পারবে।

অংশীদারিত্বের লক্ষ্য, ডালমিয়া সিমেন্ট ২২টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে ৩০,০০০ ডিলার এবং খুচরা বিক্রেতাদের কাছে পৌঁছাতে পারবে । ডিলার ও খুচরো বিক্রেতারা নাগদহীন কেনার সুযোগ পাবেন ।

ডালমিয়া সিমেন্ট (ইন্ডিয়া) লিমিটেডের নির্বাহী পরিচালক এবং বিপণনের প্রধান মিঃ প্রমেশ আর্য মঙ্গলবার বলেছেন, যেমনটি আমরা জানি, আমাদের অর্থনীতি ক্রমবর্ধমান ডিজিটাল লেনদেন গ্রহণ করছে এবং করোনার মহামারী থেকে উদ্ভূত পরিস্থিতি এবং নগদ লেনদেনের সাথে জড়িত ঝুঁকির কারণে সাম্প্রতিক সময়ে আরও বেশি সংখ্যক লোক ডিজিটাল লেনদেন গ্রহণ করছে। এমন পরিস্থিতিতে, হাজার হাজার ডালমিয়া সিমেন্ট ব্যবসায়ীদের জন্য, পেটিএমের সহজ অ্যাক্সেসিবিলিটি ডিজিটাল অর্থনীতিকে আরও বাড়াতে সহায়তা করবে।

ডালমিয়া সিমেন্টের একটি সংস্থা হিসাবে পেটিএম ডিজিটাল সমাধান গ্রহণের উপর জোর দেয় এবং এইভাবে আমাদের ডিলার এবং খুচরা বিক্রেতাদের প্রত্যেক দিনের লেনদেনকে আরও সহজ করার সুযোগ দেয় সম্পূর্ণ করতে সহায়তা করে।

Related Articles

Back to top button
Close