fbpx
কলকাতাহেডলাইন

সামাজিক বিধিনিষেধ মেনে নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমির উদ্যোগে অনুষ্ঠিত নৃত্যানুষ্ঠান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পুজো ও অন্যান্য যেকোনও সামাজিক কাজে এগিয়ে এসেছে নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমি। এবারেও তার অন্যথা হল করোনা পরিস্থিতিতে সব রকমের বিধিনিষেধ মেনে নৃত্যানুষ্ঠান পরিবেশন করলেন নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমি কচি কাঁচারা। সবরকমের দূরত্ববিধি ও নিয়ম মেনে চৌধুরী বাড়ির এবং USA এর টিম ‘বোধিসত্ত্ব’-র সহযোগিতায় চৌধুরী বাড়ির দুর্গাপুজো প্রাঙ্গনে মহা পঞ্চমীর সন্ধ্যায় নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমী একটি লাইভ নৃত্যানুষ্ঠানের আয়োজন করে।

সেখানে নৃত্যাঙ্গনের সদস্যদের নাচ, কবিতা বলার পাশাপাশি নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমী পরিচালিত অনলাইন নৃত্য প্রতিযোগিতা ‘বোধন’এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও হয়। কলকাতার পাশাপাশি জেলার অংশগ্রহণকারীর প্রতিযোগীরাও পুরস্কৃত হয়।

নৃত্যাঙ্গন ডান্স অ্যাকাদেমির কর্ণধার ঐন্দ্রিলা সরকার বলেন, করোনা আবহে আমরা এক বিরুদ্ধ পরিস্থিতির শিকার। তবে আমার সব সময় লক্ষ্য থাকে শিশু মন যেন সব সময়ই আনন্দে থাকে। সেই কথা ভেবেই আমার অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছিলাম। কলকাতার পাশাপাশি জেলা থেকেও প্রচুর সাড়া পেয়েছি। পুজোর সময়ও আমরা অন্যবারের মতো আনন্দ করতে পারব না। তাই সেই সমস্ত কথা ভেবে চৌধুরী বাড়ির এবং USA এর টিম ‘বোধিসত্ত্ব’-র সহযোগিতায় চৌধুরী বাড়ির দুর্গাপুজো প্রাঙ্গনে আমাদের এই ক্ষুদ্র আয়োজন। সবাই খুব আনন্দ করেছে। করোনা আমাদের শিখিয়ে দিল কঠিন পরিস্থিতিতে এই ভাবে লড়াই করে কিভাবে ভালো থাকা যায়।

Related Articles

Back to top button
Close