fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রকাশ্য দিবালোকে সবংয়ে এক তরুণীর শ্লীলতাহানি, অভিযুক্ত ফেরার যুবকের খোঁজে তল্লাশি পুলিশের

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: প্রকাশ্য দিবালোকে এক তরুনীর শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের সবং থানার বড়চাহরা এলাকায়। সকাল ৯টা নাগাদ প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে রীতিমত শ্লীলতাহানি করল এক দুর্বৃত্ত। ঘটনায় স্তম্ভিত আতঙ্কিত তরুণী এবং তার পরিবার সবং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পাওয়ার পরই সক্রিয় হয়ে উঠেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে দেহাটি-তেমাথানি সড়কের বড়চাহরা বাজার এলাকার ভাটাপুকুরের মধ্যবর্তী এলাকায়। আক্রান্ত তরুণীর বাড়ি বড়চাহরা থেকে আনুমানিক আড়াই কিলোমিটার দূরে। ওই তরুণী গত তিন বছর ধরে চাঁদকুড়িতে অবস্থিত একটি সরকারি দফতরের অস্থায়ী কর্মী হিসেবে কাজ করেন এবং বাড়ি থেকে সাইকেলে যাতায়াত করেন।

[আরও পড়ুন- ডাস্টবিন-এর মধ্যে হাড়গোড় উদ্ধার হওয়ায় চাঞ্চল্য]

ওই তরুণী জানান ওই দিন বাড়ি থেকে বেরিয়ে ঘটনাস্থলের কাছে একটি মোটরবাইকে করে এসে এক যুবক তাঁর শ্লীলতাহানি করে। এরপরে আশেপাশের বেশ কিছু লোক ঘটনাস্থলে এসে মেয়েটির পায়ে ধরে ওই দুর্বৃত্তকে ক্ষমা চাইতে বলে। যুবকটির স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বচসায় জড়িয়ে পরে।

তরুণীর মা জানিয়েছেন,  মারাত্মক আতঙ্কের মধ্যে রয়েছি আমরা। দিনের বেলায় যদি এই ঘটনা ঘটে তাহলে কোথায় যাব আমরা? ওই দুর্বৃত্তকে গ্রেফতার না করা হলে, এই ঘটনা আরও ঘটবে।

সবং থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন- “অভিযুক্ত গ্রেফতার হবেই। আর ভবিষ্যতে যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার জন্য পুলিশ সর্বোতভাবে সচেষ্ট থাকবে। কোনও ভাবেই ওই যুবক রেহাই পাবেনা।”

 

Related Articles

Back to top button
Close