fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অজয় নদ থেকে উদ্ধার নিখোঁজ প্রৌঢ়ের মৃতদেহ

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: অজয় নদ থেকে উদ্ধার হল এক নিখোঁজ প্রৌঢ়ের মৃতদেহ। মৃতর নাম হারাধন চন্দ্র গড়াই (৭৫)। জানা গিয়েছে, তার বাড়ি পূর্ব বর্ধমানের আউসগ্রাম ২ ব্লকের ভেদিয়ার বাগবটিপুর গ্রামে। বুধবার সন্ধ্যায় জেলার মঙ্গলকোটের মাজিখারা এলাকায় অজয় নদেত ওই প্রৌঢ়ের মৃতদেহ ভেসে ওঠে। খবর পেয়ে মঙ্গলকোট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে।  বৃহস্পতিবার মঙ্গলকোট থানায় পৌছে  মৃতদেহ  সনাক্ত করেন পরিবার পরিজন। এদিনই কাটোয়া মহকুমা হাসপাতাল পুলিশ মর্গে মৃত ব্যক্তির দেহের ময়নাতদন্ত হয়। প্রৌঢ়ের মৃত্যু কিভাবে হল তা তদন্ত করেছে পুলিশ।

মৃতর ছেলে কৃষ্ণ চন্দ্র গড়াই বলেন, বছর দুই আগে হওয়া দুর্ঘটনায় তাঁর বাবা হারাধন চন্দ্র গড়াইয়ের মাথায় আঘাত লাগে। চিকিৎসায় তখন সুস্থ হয়ে উঠলেও পরে তাঁর বাবা ভুলোমনা হয়ে যান। কৃষ্ণ জানান, গত মঙ্গলবার তাঁর বাবা বাড়িতে জলখাবার খেয়ে দোকান যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন। ওইদিন দুপুর গড়িয়ে বিকাল হতে চললেও বৃদ্ধ বাবা আর বাড়ি না ফেরায় পরিবারের সবাই তাঁর খোঁজ শুরু করেন। প্রতিবেশী, আত্মীয় পরিজন সবার বাড়িতেই খোঁজ চালানো হয়। কিন্তু কোথাও খোঁজ মেলে না। আউসগ্রাম থানার পুলিশকেও ঘটনার কথা জানানো হয়।

এরপর বুধবার রাতে  খবর আসে, বাড়ি থেকে বহুদুরে  মঙ্গলকোটের অজয় নদ থেকে বাবা হারাধন চন্দ্রর মৃতদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলকোট থানার পুলিশ সেই মৃতদেহ উদ্ধার করেছে বলে জানতে পারেন তারা। কৃষ্ণচন্দ্র গড়াই বলেন, এদিন সকালে তারা মঙ্গলকোট থানায় পৌছে মৃতদেহ সনাক্ত করেন।  কিভাবে হারাধন বাবুর এই মৃত্যুর ঘটনা ঘটলো তা বুঝে উঠতে পারছেন না বলে মন্তব্য করেছেন পরিবার সদস্যরা।

Related Articles

Back to top button
Close