fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মৃত রোগি, আতঙ্কে বন্ধ করে দেওয়া হল দোকানপাট 

মিলন পণ্ডা, হলদিয়া (পূর্ব মেদিনীপুর): করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। আতঙ্কে বন্ধ করে দেওয়া হয়েছে এলাকার সমস্ত দোকান পাট। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ব্লকের কাষ্ঠখালি বড়পুল এলাকায়। ওই বৃদ্ধের কীভাবে সৎকার করা নিয়ে শুরু হয়েছে একাধিক জটিলতা। মৃত বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে পুলিশ ও প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কলকাতার বউবাজারের ঘি ব্যবসা রয়েছে। লকডাউন খুলে যেতে কলকাতা যান ওই বৃদ্ধ। সেখানে থাকাকালীন জ্বরে আক্রান্ত হয় ওই বৃদ্ধ।

আরও পড়ুন:করোনা নিরাময়ে ওষুধ আবিষ্কার করল পতঞ্জলি, দাবি করলেন বাবা রামদেব

গত রবিবার জ্বর বাড়ি চলে আসেন।এরপর স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য গেল চিকিৎসকেরা জানান করোনা ভাইরাস উপসর্গ রয়েছে। সোমবার কোনও অ্যাম্বুলেন্স ও গাড়ি বৃদ্ধকে হলদিয়া মহাকুমা হাসপাতালে নিয়ে যেতে রাজি হয়নি। অবশেষে ছেলের বাইকে করে হাসপাতালে গিয়ে লালারস পরীক্ষা করান। হাসপাতালের বেড না থাকায় ওই ব্যক্তিকে ভর্তি করা সম্ভব হয়নি। অবশেষে হাসপাতাল থেকে বাবাকে নিয়ে বাড়ি ফিরে আসতে বাধ্য হয়েছিল। বাড়ির নিচতলায় একাই ছিলেন ওই বৃদ্ধ।

মঙ্গলবার সকালে কাশতে কাশতে বিছানা থেকে পড়ে যায় ওই বৃদ্ধ তারপরেই মৃত্যু হয়। যদিও মৃত বৃদ্ধ হাই সুগার ও হার্টের রোগে আক্রান্ত ছিলেন। পূর্ব মেদিনীপুর জেলা অতিরিক্ত স্বাস্থ্য আধিকারিক নিতাই চন্দ্র মন্ডল বলেন মৃতা বৃদ্ধের লালরস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত সেই রিপোর্ট আসেনি।

Related Articles

Back to top button
Close