fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাত-পা কাটা অবস্থায় ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

মালদা: এক ব্যক্তির  হাত-পা কাটা অবস্থায় ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করল মোথাবাড়ি থানার পুলিশ। বুধবার সকালে মোথাবাড়ি থানার নয়াগ্রাম এলাকায় জঙ্গলের মধ্যে ওই ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। যদিও এই ঘটনার পিছনে হামলাকারীদের এখনও চিহ্নিত করতে পারেনি সংশ্লিষ্ট থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশ কর্তারা। পাশাপাশি পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম সাজ্জাত শেখ (৫৫)। তার বাড়ি কালিয়াচক থানার জোতপরম এলাকায়। এদিন সকালে স্থানীয় কিছু মানুষ ওই ব্যক্তির দেহ রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেতের মধ্যে পড়ে থাকতে দেখে। এরপরই খবর দেওয়া হয় পুলিশকে।

 

মৃতের এক জামাই মতিউর রহমান পুলিশকে জানিয়েছেন, শ্বশুরমশাইয়ের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে নয়াগ্রাম এলাকায় ভুট্টা জমি রয়েছে। সেই জমি থেকে কিছুদিন ধরে ব্যাপকহারে ভুট্টা চুরি হচ্ছিল। বিষয়টি জানতে পেরে এদিন ভোরে জমিতে যায় শ্বশুর সাজ্জাত শেখ।  এরপরই সকালেই তাঁর মৃত্যুর খবর জানা যায়।

মৃতের পরিবারের অভিযোগ, ভুট্টা চোরদের চিনে ফেলার কারণেই হয়তো দুষ্কৃতীরা ধারালো অস্ত্র দিয়েই সাজ্জাত শেখকে কুপিয়ে খুন করেছে। এই ঘটনার ব্যাপারে পূর্ণাঙ্গ তদন্ত এবং অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার।

 

পুলিশ জানিয়েছে, সাজ্জাত সেখকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে। এই খুনের ঘটনাটি নিয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।  দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে।

 

Related Articles

Back to top button
Close