fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে ভিক্ষা করার সময় মৃত্যু ভিক্ষুকের, করোনা আতঙ্কে দেহের ধারে ঘেঁষলো না কেউ

দিব্যেন্দু রায়, ভাতার: দোকানে দোকানে ঘুরে ঘুরে ভিক্ষা করার সময় আচমকা এক ভিক্ষুকের মৃত্যু ঘিরে করোনা ভাইরাসের আতঙ্ক ছড়াল ভাতার থানার মুরাতিপুর গ্রামে। করোনার ভয়ে মৃতদেহের ধারে কাছে ঘেঁষেনি স্থানীয়রা।

শেষে বেশ কিছুক্ষণ ধরে রাস্তায় পড়ে থাকার পর পুলিশ ও স্থাস্থ্য দফতরের প্রতিনিধিরা গিয়ে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে দেহটি পাঠানো হয়। ওই ব্যক্তির হৃদরোগেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান চিকিৎসকদের। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পাশাপাশি পুলিশ মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলাচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, পঞ্চাশ উর্দ্ধ ওই ব্যক্তি এদিন সকালের দিকে টোটোয় চড়ে বলগোনার দিক থেকে মুরাতিপুর বাসস্ট্যান্ডে এসে নামেন। তারপর দোকানে দোকানে ঘুরে ঘুরে ভিক্ষা করতে শুরু করেন। দু’তিনটি দোকান ঘোরার পর আচমকা রাস্তার উপর পড়ে যান।
এরপর কয়েকজন এসে তাঁর মাথায় ও মুখে জল দেন। তবে করোনা সংক্রমণের আতঙ্কে কেউই তাঁর ধারে কাছে ঘেঁষেনি। শেষে কিছুক্ষণের মধ্যে রাস্তাতেই ওই ব্যক্তির মৃত্যু হয়। পরে পুলিশ ও স্বাস্থ্য দফতরের কর্মীরা এসে দেহটি উদ্ধার করে।

Related Articles

Back to top button
Close