fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কালনায় বিচারাধীন বন্দির মৃত্যু সংশোধনাগারে

নিজস্ব সংবাদদাতা,কালনা: বিচারাধীন এক বন্দির মৃত্যু হল পূর্ব বর্ধমানের কালনা সংশোধনাগারে।মৃতের নাম সুকুমার মুর্মু (৬০)। তার বাড়ি মন্তেশ্বর থানার বামুনিয়া গ্রামে। মঙ্গলবার এই ঘটনার পরেই ম্যাজিষ্ট্রেট তদন্তের পর বর্ধমান মেডিক্যাল হাসপাতালে ময়না তদন্তের জন্য তার মৃতদেহ পাঠানো হয়।

স্থানীয় ও হাসপাতালসূত্রে জানা যায় যে,হঠাৎ করেই সোমবার সন্ধ্যায় কালনা সংশোধনাগারে থাকা ওই বন্দি অসুস্থ হয়ে পড়ে।এরপরেই তাকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এমারজেন্সিতে দেখানোও হয়।তারপরেই তার মৃত্যু হয়।ওই ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে।মন্তেশ্বর থানার বামুনিয়া গ্রামে অনিতা কিসকু নামে এক বধূর ২০১৯ সালের ৭ সেপ্টেম্বর রাতে অস্বাভাবিক মৃত্যু হয়।এরপরেই পুলিশ মৃতার স্বামী সুকুমার মুর্মুকে গ্রেপ্তার করে।

জেল হেফাজতে থেকে তার বিচার প্রক্রিয়া চলছিল।এই বিষয়ে কালনা মহকুমা শাসক সুমন সৌরভ মোহান্তি বলেন,ওই ব্যক্তির বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে।গ্রেপ্তার হওয়ার পর আদালতের নির্দেশে সংশোধনাগারে ছিল।সন্ধ্যায় অসুস্থ হয়ে পরলে কালনা হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।ময়না তদন্তের জন্য বর্ধমানে পাঠানো হয়েছে।মৃত্যুর সঠিক কারণ জানা যাবে রিপোর্ট হাতে এলেই।

Related Articles

Back to top button
Close