fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পাথরপ্রতিমায় করোনায় মৃত্যু, সংস্পর্শে আসা ১১ জনের পজিটিভ

অমিতাভ মণ্ডল, পাথরপ্রতিমা:‌ করোনায় স্কুলের এক অশিক্ষক কর্মচারীর মৃত্যু ও পরে এলাকায় ১১ জনের রিপোর্ট পজিটিভ আসায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে পাথরপ্রতিমার মহেন্দ্রপুর এলাকায়। ঢোলাহাটের উত্তর মহেন্দ্রপুর এলাকার পরমহংসদেব গুমটা ওরফে খোকনের (‌৪৯)‌ মৃত্যু হল করনোয়। মৃত ব্যক্তি স্থানীয় গুরুদাসপুর মহেন্দ্র ইন্দ্র বিদ্যামন্দির অশিক্ষক কর্মী ছিলেন। দিগম্বরপুর হাসপাতালমোড়ে সোনা দোকান আছে ওই ব্যক্তির। গত ৭ দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। পাথরপ্রতিমার মাধবনগর গ্রামীণ হাসপাতালে টেস্ট করায় বুধবার। সেদিন বিকালে রিপোর্ট পজিটিভ আসে।

স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে কাকদ্বীপ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে কলকাতার জোকা হাসপাতালে স্থানান্তরিত করা হলে অ্যাম্বুলেন্সে যাওয়ার পথে রাস্তায় মৃত্যু হয় তাঁর। বৃহস্পতিবার সকালে মৃত্যুর খবর রটে যাওয়ায় স্বাস্থ্য দফতরের উদ্যোগে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পরীক্ষা শিবির করা হয়। এই শিবিরে প্রায় ২০০ জনের লালা রস পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে ১১ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। ৪ জনকে পাঠানো হয় কলকাতায়।

অন্যদিকে বাকি ৭ জনকে কাকদ্বীপ সেফ হোমে পাঠানো হয়েছে। দু-একদিনের মধ্যেই আরও লালা রস পরীক্ষা করার ব্যবস্থা করা হবে বলে প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close