fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থী, এলাকায় শোকের ছায়া 

নিজস্ব প্রতিনিধি, হলদিয়া (পূর্ব মেদিনীপুর): বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হল এক মাধ্যমিক পরীক্ষার্থীর। ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পূর্ব মেদিনীপুরের হলদিয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ওই ছাত্রের নাম শেখ শামীন(১৫)। মৃত্যুর পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনার খবর পেয়ে মৃত ছাত্রের বাড়িতে ছুটে যায় কাউন্সিলার সহ জনপ্রতিনিধিরা। পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে যে, করোনা ভাইরাস সংক্রমণ রুখতে দীর্ঘ লকডাউন চলছে। আর লকডাউনে জেরে সমস্ত স্কুল-কলেজ বন্ধ রয়েছে। আর বাবার সঙ্গে স্থানীয় একটি গোডাউনের কংক্রিটে দেওয়ালে কাজে গিয়েছিল ওই কিশোর। কংক্রিটের দেওয়ালে বৃহস্পতিবার বিকেলে টুলু পাম্প চালিয়ে জল দেওয়ার কাজ করছিল ওই কিশোর। সেইসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ওই কিশোর।দীর্ঘক্ষণ মাটিতে পড়ে থাকলেও কেউ জানতে পারেনি। বারবার মোবাইল রিং হতে থাকলে সিকিউরিটি এসে দেখে মোবাইলটি মাটিতে পড়ে রয়েছে। আর পাশেই  মৃত অবস্থায় পরে রয়েছে ওই কিশোর।

 

কোনরকমে বিদ্যুতের লাইন সংযোগ বন্ধ করে ওই কিশোরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। শুক্রবার ভবানীপুর থানার পুলিশ মৃতদেহটি হলদিয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের পাঠিয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ওই কিশোরীর পরিবারের সবরকমের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে। মৃত শামীন এবছর মাধ্যমিক পরীক্ষার্থী ছিল বলে জানা গিয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে হলদিয়া ভবানীপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close