দেশ

গণতন্ত্রকে বাঁচিয়ে রেখেছেন দিল্লিবাসী: উদ্ধব

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গত শনিবার দিল্লি বিধানসভা ভোট সমাপ্তি হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮ টা থেকে ভোট গণনা শুরু হয়েছে। কিন্তু এবারও দিল্লির বুকে পদ্ম ফুল ফোটাতে মরিয়া গেরুয়া শিবির। আরও একবার বাজিমাত আম আদমি পার্টির| তৃতীয়বারের জন্য ফের দিল্লির মুখ্যমন্ত্রীর পদে বসতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল| যদিও লোকসভা ভোটে প্রায় সব আসনে বিজেপি জিতেছিল। কিন্তু এখন ফলাফল একেবারে ভিন্ন| আর এই নিয়ে সুর চড়িয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। দিল্লি বিধানসভা নির্বাচনে আপের জয়ে উচ্ছসিত হয়ে তিনি জানান, উন্নয়নের জন্য ভোট দিয়ে গণতন্ত্রকে বাঁচিয়ে রেখেছেন দিল্লিবাসী।

আরও পড়ুন: দিল্লিতে ফুটল না পদ্ম, কেজরিওয়ালকে অভিনন্দন গৌতম-পরবেশের

মঙ্গলবার মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানিয়েছেন, অরবিন্দ কেজরিওয়ালকে পরাজিত করার জন্য জাতীয়তাবাদী দলগুলি সর্বশক্তি দিয়ে নির্বাচনে নেমেছিল। স্থানীয় উন্নয়ন থেকে দিল্লিবাসীর নজর ঘোরানোর জন্য আন্তর্জাতিক সমস্যা তুলে ধরেছিল জাতীয়তাবাদী দলগুলি। এই সকল দলগুলি ভিন্ন মতাদর্শের মানুষদের দেশদ্রোহী বলে কটাক্ষ করেছিল। দিল্লির ভোটাররা মন কি বাতকে অগ্রাহ্য করে জন কি বাতকে গুরুত্ব দিয়েছে। বিভিন্ন দলের বিভ্রান্তমূলক প্রচারকে গুরুত্ব না দিয়ে শুধুমাত্র উন্নয়নকেই গুরুত্ব দিয়েছে জনগণ। তার ফলস্বরূপ ফের দিল্লিতে ক্ষমতায় আপ।

এদিকে দিল্লি বিধানসভা নির্বাচনের ফলাফল মেনে নিয়েছেন বিজেপি সাংসদ পরবেশ বর্মাও। পরবেশ বলেছেন, ‘আমি ফলাফল মেনে নিচ্ছি। আমরা কঠোর পরিশ্রম করব এবং আগামী নির্বাচনে আরও ভালো পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করব।’

Related Articles

Back to top button
Close