দেশ

এখনও ভোট শতাংশ জানাতে পারল না, নির্বাচন কমিশনকে তোপ কেজরিওয়ালের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শনিবার শেষ হয়েছে দিল্লি বিধানসভা নির্বাচন। ফলাফল ঘোষণা হবে আগামী ১১ ফেব্রুয়ারি। কিন্তু ভোটের সর্বশেষ পরিসংখ্যান এখনও প্রকাশ হল না কেন, এই প্রশ্ন তুলে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শেষ নির্বাচনী হার এখনও প্রকাশ না করার জন্যই রবিবার টুইটারে সরব হন কেজরিওয়াল|

কেজরিওয়াল রবিবার নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করে একটি টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল | তিনি লিখেছেন যে, “আমি স্তম্ভিত। নির্বাচন কমিশন করছেটা কী? এখনও ভোট শতাংশ জানাতে পারল না!”

আরও পড়ুন: পেট্রোপণ্যকে জিএসটি-র আওতায় আনতে রাজ্যকে উদ্যোগী হওয়ার আবেদন নির্মলার

গতকালই শেষ হয়েছে দিল্লির ৭০ টি বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ| ভোটের নির্দিষ্ট সময় সন্ধ্যে ছ’টার পর কমিশনের তরফে বলা হয় ৫৭.০৬ শতাংশ ভোট পড়েছে। কমিশনের তরফে এও বলা হয় যে, ফাইনাল ট্যালির পর এই শতাংশ আরও কিছুটা বাড়বে। কিন্তু এদিন বিকেল পর্যন্ত কমিশন হিসেব না প্রকাশ করায় তোপ দাগলেন কেজরিওয়াল।

তবে কেজরিওয়ালের অভিযোগের পরে নির্বাচন কমিশন প্রতিক্রিয়া জানিয়েছে যে, তথ্য প্রকাশের কাজ এখন চলছে, এর সমাপ্তির পরে রবিবার সন্ধ্যা নাগাদ বিধানসভা নির্বাচনের পুরো ভোটের শতাংশের তথ্য প্রকাশ করা হবে।

Related Articles

Back to top button
Close