fbpx
দেশহেডলাইন

‘‌লকডাউন চিরস্থায়ী হতে পারে না’, মন্তব্য কেজরিওয়ালের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহে ফের একবার লকডাউন নিয়ে মন্তব্য করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, ‘‌দিল্লিতে‌ তো আর চিরস্থায়ী লকডাউন চলতে পারে না।’‌ করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে মত প্রকাশ করতে গিয়ে একথা জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

 

 

উল্লেখ্য, শুক্রবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউনে অনেক ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছেন। কিছুটা সেই সুরেই কেজরিওয়াল জানালেন, ‘‌এভাবে সারাজীবন তো লকডাউন চলতে পারে না। আমরা একমত যে দিল্লিতে দ্রুত, লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। কিন্তু তা বলে লকডাউন সারাজীবন চালানো যাবে না। আমাদের আতঙ্কগ্রস্ত হলে চলবে না। আমার কাছে দু’‌টি বিষয় চিন্তার, প্রথমত যদি মৃতের সংখ্যা বাড়ে, দ্বিতীয়ত হাসপাতালে যদি বেডের সংখ্যা কমে যায়।’‌ একটি ভিডিও কনফারেন্সে শনিবার একথা জানান মুখ্যমন্ত্রী।

 

 

তিনি বলেন, ‘‌চিরস্থায়ী লকডাউন কোনও সমাধান নয়। জীবনে সমস্ত সুরক্ষার ব্যবস্থা করেই এগিয়ে যেতে হবে। তাছাড়া আর কোনও উপায় নেই।’ তবে কেজরিওয়াল বলেন, অন্য অনেক এলাকার থেকে দিল্লি করোনা ভাইরাস মোকাবিলায় চারধাপ এগিয়ে আছে। কেজরিওয়াল এর আগেও একাধিকবার বলেছেন, দিল্লির বাসিন্দাদের করোনা ভাইরাসকে নিয়েই বাঁচতে শিখতে হবে।

Related Articles

Back to top button
Close