দেশহেডলাইন

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন অরবিন্দ কেজরিওয়াল, সাক্ষী থাকল দিল্লিবাসী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ নিলেন অরবিন্দ কেজরিওয়াল। রামলীলা ময়দানে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তাঁকে শপথবাক্য পাঠ করান উপরাজ্যপাল অনিল বৈজাল। শপথ গ্রহণ অনুষ্ঠান ঘিরে ছিল কড়া নিরাপত্তা।

এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে মন্ত্রিসভার অন্যান্য মন্ত্রীরা শপথ বাক্য পাঠ করেন। শপথ নেন মণীষ সিসোদিয়া, গোপাল রাই, কৈলাস গেহলট, ইমরান হুসেন। এদিনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপ সাংসদ ভগওয়ান্ত মান, বিজেপি বিধায়ক বিজেন্দ্র গুপ্ত এবং অন্যান্য নেতারা।

আরও পড়ুন: পুলিশের ৭৩ তম প্রতিষ্ঠা দিবসে কাজের প্রশংসায় কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ

শপথগ্রহণের পর সাধারণ মানুষের উদ্দেশে কৃতজ্ঞতা প্রকাশ করে মুখ্যমন্ত্রী কেজরিওয়াল বলেন, ‘এই জয় আমার নয়। গোটা দিল্লিবাসীর জয়। বিগত পাঁচ বছর ধরে দিল্লিবাসীর ভালো থাকার জন্য আমরা কাজ করে চলেছি। ভবিষ্যতের আরও কাজ করতে চাই। দিল্লির মানুষ আমাদের বিশ্বাস করেছেন। আমরাও সেই বিশ্বাস রাখতে পেরেছি। প্রতিটি দিল্লিবাসী একটি পরিবারের মতো। জাতি, ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষে সকলের জন্য কাজ করে যাব’।

আরও পড়ুন: মতুয়াদের অনুষ্ঠানে যোগ দিতে জলপাইগুড়িতে শান্তনু ঠাকুর

এদিন তিনি কারুর নাম করে করে বলেন, অনেকেই বলে থাকেন কেজরিওয়াল বিনামূল্যে সব কিছু দিচ্ছে। বিশ্বের যাবতীয় মূল্যবান সম্পদ যাতে মানুষ বিনামূল্যে পায়, তা নিশ্চিত করেছে প্রকৃতি। মায়ের ভালবাসা হোক বা বাবার আশীর্বাদ হোক কিংবা শ্রবণ কুমারের আত্মত্যাগ। কেজরিওয়াল জনগণকে ভালবাসে। আরও সেই ভালবাসা বিনামূল্যে পাওয়া যায়’।

 

 

Related Articles

Back to top button
Close