fbpx
দেশহেডলাইন

শ্বশুরকে খুন, বান্ধবীকে গুলি করে পলাতক দিল্লি পুলিশের এসআই, শুরু তদন্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: নিজের সার্ভিস রিভলভার দিয়ে শ্বশুরকে খুন, বান্ধবীকে গুলি করে পলাতক দিল্লি পুলিশের একজন এসআই অফিসার। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। সঞ্জয় দাহিয়া নামে ৩৬ বছরের ওই এসআই রবিবার রাতে বান্ধবীর সঙ্গে ঝগড়ার পর তাঁকে ওই রিভলভার দিয়েই গুলি করে চম্পট দিয়েছিলেন। সোমবার সকালে হরিয়ানার রোহতকে শ্বশুরবাড়ি গিয়ে সেখানে গুলিতে খুন করেন শ্বশুর রণবীর সিং–কে। এখনও তাঁকে ধরতে পারেনি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বহু বছর ধরেই দাম্পত্য কলহের কারণে আলাদা থাকেন সঞ্জয়ের স্ত্রী। গত এক বছর ধরে তাঁর সঙ্গে অন্য এক যুবতীর ভালোবাসা হয়। রবিবার রাতে উত্তর দিল্লির আলিপুর অঞ্চলে জিটি কার্নাল সড়কের উপর গাড়ির ভিতর সেই বান্ধবীর সঙ্গেই তর্কাতর্কি চলছিল সঞ্জয়ের। ঝগড়ার মাঝেই নিজের সার্ভিস রিভলভার দিয়ে ওই যুবতীকে গুলি করে পালান লাহোরি গেট থানার কর্তব্যরত এসআই। তারপর নিজের স্ত্রীকে খুন করা অভিপ্রায়ে রোহতকে মামাশ্বশুরের বাড়ি গিয়েছিলেন সঞ্জয়। কিন্তু সেখানে গিয়ে শ্বশুরকে হত্যা করেন।

দিল্লি পুলিশের ‌আউটার নর্থের ডিসিপি গৌরব শর্মা জানালেন, রবিবার জিটি কার্নাল সড়কে গাড়ির ভিতর রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে পড়ে থাকতে দেখেন আরেক এসআই জয়বীর। তিনিই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। মহিলার অবস্থা এখন স্থিতিশীল। তিনি পুলিশকে সঞ্জয়ের নামে অভিযোগ জানানোর পরই ভারতীয় দণ্ডবিধির বেশ কিছু ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পলাতক এসআই–এর খোঁজে তল্লাশি চলছে।

Related Articles

Back to top button
Close