fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, জলের তোড়ে ভেসে গেল বাড়ি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরে লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি। এই অবস্থায় জলের তোড়ে ভেসে গেল আস্ত একটি বাড়ি। জানা গিয়েছে, কয়েকদিন ধরে বৃষ্টিতে নাজেহাল অবস্থায় দিল্লিবাসী। এই বিপর্যয়ের কবলে পড়ে ধসে গেল আইটিও এলাকার একটা বাড়ি। ওই বাড়ির পাশ দিয়ে যাওয়া একটা খালের জল উপচে মাটি ধসে এই বিপর্যয়। এমনটাই দিল্লি পুরসভা সূত্রে খবর। তবে সেই সময় বাড়িতে কেউ না থাকার কারণে কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

স্থানীয়দের দাবি, নিকাশি নালা হিসেবে সেই খাল ব্যবহার করে পুরসভা। ফলে রক্ষণাবেক্ষণের অভাবে মজে যাওয়া খাল উপচে এই দুর্ঘটনা। তবে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে। এদিকে দুর্ঘটনার পরেই দমকলের আধিকারিকরা দুর্ঘটনাস্থলে পৌঁছেছে। চলেছে সাফাই ও উদ্ধারকার্য।

আরও পড়ুন: বিদ্যুৎ বিল নিয়ে আমজনতার পাশে রাজ্য সরকার, CESC কে নোটিস পাঠাতে পারে ক্রেতা সুরক্ষা দফতর

অন্যদিকে দিল্লির মিন্টো ব্রিজ এলাকায় জমে থাকা জলে এক ব্যক্তির দেহ ভেসে থাকতে দেখা গিয়েছে। পাশাপাশি দিল্লির জাহাগিরপুরী এলাকায় তড়িদাহত অবস্থায় এক প্রৌঢ়ের দেহ উদ্ধার করেছে পুরসভা।

আবহাওয়া দফতর জানা গিয়েছে, হিমালয় পাদদেশ এলাকায় মৌসুমি অক্ষরেখা সক্রিয়। তাই আগামী একসপ্তাহ দিল্লি ও উত্তর ভারতে মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা। একদিকে যখন করোনা, লকডাউন, অর্থনৈতিক সমস্যায় জেরবার সাদারণ মানুষ তখন আবার লাগাতার বৃষ্টি নতুন করে আতঙ্কের জন্ম দিচ্ছে আমজনতার মনে।

Related Articles

Back to top button
Close