fbpx
দেশহেডলাইন

ফের লকডাউনের পথে হাঁটছে দিল্লি! ইঙ্গিত কেজরিসরকারের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আতঙ্ককে দ্বিগুণ করে ফের লকডাউনের পথে হাঁটছে দিল্লি! মঙ্গলবার এমনটাই ইঙ্গিত দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।
সংক্রমণ ফের উর্দ্ধমুখী দিল্লিতে। ক্রমশই বেড়ে চলেছে করোনা তাণ্ডব। যা নিয়ে উদ্বিগ্ন কেজরিসরকার। দিওয়ালিতে আতসবাজি পোড়ানো নিয়েও নিষেধাজ্ঞা জারি করেছিল রাজ্য। তা সত্ত্বেও সমস্ত কিছু উপেক্ষা আতসবাজি ফাটানো হয়। ফলে একদিকে যেমন দূষণ বেড়েছে অন্যদিকে তেমনি বাড়ছে করোনা সংক্রমণ। চিন্তায় কেজরিসরকার। ইতিমধ্যেই বিয়েবাড়ি সহ সামাজিক অনুষ্ঠানে ২০০ লোকের জমায়েত হওয়ার অনুমতি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এখন থেকে শুধুমাত্র ওই সব অনুষ্ঠানে ৫০ জনকে হাজির থাকার অনুমতি দেওয়া হবে। সেই সঙ্গে রাজধানীর যে সব বাজারে ভিড় হয়, সেই বাজারগুলি অস্থায়ীভাবে বন্ধ করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে প্রস্তাব পাঠিয়েছে দিল্লি সরকার।

আরও পড়ুন: অপুর বিদায়…. শোকজ্ঞাপন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির

করোনা প্রথম ধাপে করোনার সংক্রমণ লাগামছাড়া ভাবে বাড়তে থাকে। সেইসময় দেরি না করে রাজ্য সমস্যা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন অরবিন্দ কেজরিওয়াল। সেই স্বরাষ্ট্রমন্ত্রীর পরামর্শে করোনায় হ্রাস টানা সম্ভব হয়। ফের মাথাচাড়া দিয়ে করোনার প্রভাব।

Related Articles

Back to top button
Close