fbpx
দেশহেডলাইন

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর পর স্বাস্থ্যমন্ত্রী,  তীব্র জ্বর নিয়ে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। জ্বরের সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে ৫৫ বছর বয়সী এই আম আদমি পার্টির নেতার। তীব্র জ্বর নিয়ে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। হাসপাতালে ভর্তি হওয়ার খবর তিনি নিজেই টুইট করে জানান। এরপরেই আশঙ্কা প্রবল হয়, তাহলে কি তিনি করোনায় আক্রান্ত। কারণ, এই উপসর্গগুলি সবই করোনার উপসর্গ।

গতকাল রাতে হাসপাতালে ভর্তি হওয়ায় আজই তাঁর করোনা পরীক্ষা হওয়ার কথা। ফলে আগামিকালের মধ্যে তাঁর রিপোর্ট চলে আসার কথা। তাহলেই স্পষ্ট হবে স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত কিনা। উল্লেখ্য, সত্যেন্দ্রের হাসপাতালে ভর্তির পরেই আশঙ্কার কালো মেঘ ঘনিয়েছে বিভিন্নমহলে।

আরও পড়ুন: মাত্র ২০ বছর বয়সেই সাফল্যের শিখরে, রাজীব খেলরত্নের জন্য মনোনীত বাঙালি কন্যা হিমা দাস

ওই টুইটের রিপ্লাইয়ে মুখ্যমন্ত্রী কেজরিওয়াল লেখেন, ‘নিজের যত্ন না নিয়েই আপনি সাত দিন ২৪ ঘণ্টা মানুষের জন্য করেছেন। দয়া করে নিজের শরীরের যত্ন নিন। দ্রুত সেরে উঠুন।’ এর পরেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, তুমি নিজে সারাক্ষণ গোটা দিল্লির খেয়াল রাখছ। নিজের স্বাস্থ্যের দিকে নজর দাও, সুস্থ থাক। গোডা রাজ্য তোমার পাশে রয়েছে। তবে সত্যেন্দ্র জৈনের শরীরে করোনার সংক্রমণ মেলে কি না, তার দিকেই এখন নজর সারা দেশের। কারণ, তার সঙ্গেই জড়িয়ে রয়েছে অমিত শাহ স্বয়ং।

 

 

 

 

Related Articles

Back to top button
Close