fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্বস্থলীতে মদের দোকান খুলতেই প্রমিলা বাহিনীর বিক্ষোভ, উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা, কালনা: বন্ধ হয়ে থাকা একটি মদের দোকান খুলতেই প্রমিলা বাহিনীর বিক্ষোভের মুখে পড়লেন দোকান মালিক। রবিবার সকালে পূর্বস্থলী ২ ব্লকের পাটুলি পন্চায়েতের বহরা এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরী হয়।খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পূর্বস্থলী থানার পুলিশ।এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে মদের দোকানের দুজনকে তুলে নিয়ে যায় পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায় যে, পূর্বস্থলীর পাটুলির বহড়া এলাকায় রয়েছে ওই মদের দোকানটি। স্থানীয়দের অভিযোগ ওই এলাকায় মদের দোকান থাকার ফলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। আর সেই কারণেই তারা বিষয়টি প্রশাসনকেও জানিয়েছে। বেশ কিছুদিন ধরে দোকানটি বন্ধ ছিলো। রবিবার সকালের দিকে দোকানটি খুলতেই সরব হোন এলাকার মহিলারা। এই খবর ছড়িয়ে পড়তেই ছুটে আসেন এলাকার মানুষজন।আর ক্ষোভের মুখের পড়েন দোকান মালিক সহ কর্মচারীরা।
এলাকার বাসিন্দা গোপাল মন্ডল, কার্তিক রায় বলেন, ‘মদের এই দোকানটি লাইসেন্সপ্রাপ্ত  হলেও দোকানটি থাকার কারণে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।কারণ রাত বাড়তেই মদ খেয়ে গালিগালাজ করতে করতে অনেকেরই বাড়ির উঠোনে চলে যান মদ্যপরা।আমাদের  অনেকের বাড়ি পাঁচিল দিয়ে ঘেরা নেই।স্বাভাবিক কারণে আমরা নিরাপত্তাহীনতায়ও ভুগি। এই বিষয়ে প্রশাসনের উপর মহলকে আমরা জানিয়েছি যাতে এই মদের দোকানটিকে এখান থেকে অন্যত্র স্থানান্তরিত করা হয়।এরপরেই দোকানটি বন্ধও হয়ে যায় মাসখানেক ধরে। হঠাৎই রবিবার সকালে দোকানটি একপ্রকার গায়ের জোরেই খোলে দোকান মালিক। এরপরেই আমরা তার প্রতিবাদ জানাই।’খবর পেয়েই ঘটনাস্থলে যান পূর্বস্থলী থানার পুলিশ।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দোকান মালিক ও কর্মচারীকে তুলে নিয়ে যায় পুলিশ।এই বিষয়ে পূর্বস্থলীর বিডিও সৌমিক বাগচি বলেন,’বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।’

Related Articles

Back to top button
Close