fbpx
পশ্চিমবঙ্গ

মেচেদার পাঁচ মাথার মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, অবরোধ বিজেপি কর্মীদের

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে তৃণমূলী হামলার প্রতিবাদে শহীদ মাতঙ্গিনী ব্লকের বিজেপি কর্মীরা শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার প্রবেশদ্বার মেচেদার পাঁচ মাথার মোড়ে বিক্ষোভ অবরোধ কর্মসূচিতে অংশ নিল। অবরোধ করার আগে সুবিশাল একটি মিছিল মেচেদা শহর পরিক্রমা করার মধ্য দিয়ে পথ চলতি মানুষদের জানান দিল গণতন্ত্র রক্ষার জন্য ভারতীয় জনতা পার্টি মাঠে-ময়দানে লড়াইয়ের মধ্যে আছে।

মিছিল যখন কেন্দ্রীয় বাস স্ট্যান্ডে প্রবেশ করে কর্মীদের স্লোগান দিতে দেখা যায় ‘আর নয় অন্যায়’, ‘এবার বিজেপি সরকার’। কেন্দ্রীয় বাস স্ট্যান্ড ছেড়ে এসে মেচেদা পাঁচ মাথার মোড়ে দলীয় কর্মী সমর্থকরা মেচেদা হলদিয়া রাজ্য সড়ক অবরোধ করে রাখে। কোলাঘাট থানার পুলিশ ঘটনাস্থলে আসলে বিক্ষোভকারীদের সঙ্গে আলোচনা করার পর অবরোধ উঠে যায়। এদিনের এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির অন্যতম নেতা নারায়ণ চন্দ্র মাইতি, বামদেব গুছাইত, মন্ডল নেতা মধুসূদন মন্ডল, কৃষ্ণপদ মাইতি প্রমূখ নেতৃত্ব।

বিজেপি নেতা বামদেব গুছাইত এক সাক্ষাৎকারে বলেন, তৃণমূলের গুন্ডামির বিরুদ্ধে সব সময় পথে আছে কর্মীরা। যেভাবে তাণ্ডব শুরু করেছে মানুষ তার জবাব দেওয়ার জন্য তৈরি আছে ২১ সালের বিধানসভা নির্বাচনে। গণতন্ত্র হত্যা করার বিরুদ্ধে এবং গণতন্ত্রকে রক্ষা করার জন্যই বিজেপি কর্মীরা আজ পথে নামতে বাধ্য হয়েছে।

Related Articles

Back to top button
Close