fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্গাপুরে বেহাল রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ

জয়দেব লাহা, দুর্গাপুর: বেহাল রাস্তা সংস্কারের দাবিতে যৌথভাবে পথে নামল সিপিএম ও কংগ্রেস। মঙ্গলবার দুর্গাপুর স্টিল টাউনশিপের বেহাল রাস্তা সংস্কারের দাবিতে সিপিএম ও কংগ্রেস যৌথভাবে কনিষ্ক এলাকায় বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ শেষে টাউনশিপের লিঙ্ক রোড় এলাকায় মিছিল করে। পাশাপাশি বিক্ষোভকারীরা এদিন দুর্গাপুর স্টিল প্ল্যান্টের প্রশাসনিক ভবনে একটি স্মারকলিপি জমা দেয়।

এদিনের কর্মসূচিতে হাজির ছিলেন দুর্গাপুর পূর্বের সিপিএম বিধায়ক সন্তোষ দেব রায়, মহাব্রত কুণ্ড ও পশ্চিম বর্ধমান জেলার কংগ্রেসের সভাপতি তরুণ রায় সহ একাধিক নেতাকর্মীরা। বিক্ষোভের জেরে লিঙ্ক রোড় ও এসএন ব্যানার্জী রোডে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর থানার পুলিশ।

কংগ্রেস নেতা তরুন রায় বলেন, “এদিনের কর্মসূচিতে দুর্গাপুর নাগরিক মঞ্চের সদস্যরাও অংশ নিয়েছিলেন। স্টিল টাউনশিপের এসএন ব্যানার্জী রাস্তা ব্যাপক ভাবে বেহাল হয়ে পড়েছে। এলাকার এটি গুরুত্বপূর্ণ ও ব্যাস্ততম রাস্তা। প্রায়ই দুর্ঘটনা ঘটছে। আমরা আন্দোলন করে ও স্মারকলিপি দেওয়ার মাধ্যমে স্টিল প্ল্যান্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করাতে চাইছি। অবিলম্বে রাস্তা সংস্কার না হলে আমরা বড়সড় আন্দোলনের পথে নামবো।”

Related Articles

Back to top button
Close