fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বকেয়া পাঁচ মাসের কমিশন অবিলম্বে প্রদানের দাবি সহ একাধিক দাবিতে খাদ্য দফতরে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: বকেয়া পাঁচ মাসের কমিশন অবিলম্বে প্রদানের দাবি সহ একাধিক দাবিতে খাদ্য দফতরে বিক্ষোভ।  এইসব  দাবিতে ডেপুটেশন দিল অল বেঙ্গল রেশন বাঁচাও যৌথ মঞ্চ। সংগঠনের পক্ষ থেকে সোমবার দিনহাটার খাদ্য নিয়ামকের সঙ্গে দেখা করে তার হাতে তুলে দেওয়া ২০ দফা দাবি পত্র দেওয়া হয়। এদিন বিক্ষোভ চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের কোচবিহার জেলা সভাপতি শংকর পন্ডিত, জেলা সম্পাদক সুবল রায়  সরকার, দিনহাটা মহকুমার সম্পাদক  সহিদুল হক  প্রমুখ নেতৃত্ব।

[আরও পড়ুন- নমাজ সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত ৩]

রেশন ডিলারদের মাসিক ভাতার ব্যবস্থা, মৃত রেশন ডিলারের পরিবারের সদস্যদের নামে রেশন ডিলারশিপের ব্যবস্থা সহ কুড়ি দফা দাবিতে রাজ্যের খাদ্য মন্ত্রীর উদ্দেশ্যে এই দাবি পত্র তুলে দেওয়া হয়। এদিন এই ডেপুটেশন দেওয়ার সময় সংগঠনের নেতৃবৃন্দ বলেন,  ডিলারদের দীর্ঘদিনের আর্থিক সমস্যা আজও মেটেনি। বছরের পর বছর ধরে তারা অবহেলিত। কাজেই আমাদের দাবি কুইন্টাল প্রতি ৪৫৭ টাকা কমিশন দিতে হবে, নচেৎ তাদের জন্য মাসিক ভাতার ব্যবস্থা করা হোক।

এদিন দিনহাটা মহামায়া পাট সংলগ্ন এলাকা থেকে রীতিমতো মিছিল করে রেশন ডিলাররা দিনহাটা খাদ্য ও সরবরাহ দফতর চত্ত্বরে জমায়েত হন। এরপর ডেপুটেশন দেওয়া হয়। এদিনের এই ডেপুটেশনকে কেন্দ্র করে যাতে অশান্তি না হয় তার জন্য ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

 

Related Articles

Back to top button
Close