fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভ গোঘাট ও তারকেশ্বরে

পার্থ সামন্ত, তারকেশ্বর: পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভ বিজেপির। সোমবার হুগলী জেলার গোঘাটের বেঙ্গাই চৌমাথায় চলে এই বিক্ষোভ। আরামবাগ সাংগঠনিক জেলার জেড পি ৪৪ এ পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার দাবিতে এক বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি। জেড পি ৪৪ এর বিজেপি সহ সভাপতি শিবু দাস ও এস টি মোর্চার জেলার সভাপতি সৌমেন হেমব্রমের নেতৃত্বে চলে এই বিক্ষোভ কর্মসূচি। সৌমেন বাবু বলেন দেশের বিভিন্ন স্থানে যে সব পরিযায়ী শ্রমিক আছে অবিলম্বে রাজ্য সরকার তাদের ফিরিয়ে আনার ব্যবস্থা নিক।

এই একই দাবি সমূহ নিয়ে তারকেশ্বর বিডিও অফিসে বিক্ষোভ দেখায় বিজেপি। তারকেশ্বর সমষ্টি উন্নয়ন অধিকারিকের দপ্তরের সামনে আন্দোলন করলেন বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গনেশ চক্রবর্তী, রঞ্জিত চ্যাটার্জি, তরুণ চক্রবর্তী, সুরোদ্বীপ ঘোষ, সোমনাথ দাস, অঞ্জনা টুং, সহ বিজেপি নেতা কর্মীরা। গণেশ বাবু বলেন আজ সারা পশ্চিমবঙ্গ জুড়েই, এলাকা ভিত্তিক সমস্যা এবং পরিযায়ী শ্রমিকরা যাতে ঘরে ফিরতে পারেন তার জন্য আন্দোলন।

আরও পড়ুন: কলকাতায় বাড়ল ১৪ টি কন্টেনমেন্ট জোন! তালিকায় পুলিশ-প্রতিরক্ষা দফতরের ঠিকানা

বিজেপির আন্দোলন প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি বিজেপি সস্তা রাজনীতি করতে নেমেছে। এই ভয়ঙ্কর অতিমারির সময় বিজেপি মানুষের পাশে না থেকে রাজনীতি করে চলেছে। রাজনীতি ছাড়া এরা কিছু করতে পারেনা। মুখ্যমন্ত্রীর প্রচেষ্টায় সাড়া রাজ্য জুড়ে যখন পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফিরিয়ে আনা হচ্ছে। তাদের কোয়ারান্টিনে রাখা হচ্ছে। তখন এই নিয়ে আন্দোলন করে কৃতিত্ব দাবি করতে চাইছে বিজেপি। রাজ্যের মানুষরা সব জানেন। আন্দোলনের নামে মানুষকে বোকা বানাতে চাইছে বিজেপি, কিন্তু তারা সফল হবে না।

Related Articles

Back to top button
Close