fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের রহস্য মৃত্যু! গভীর রাতে শৌচাগারে উদ্ধার দেহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রয়াত ডিজাইনার শর্বরী দত্ত। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ ব্রড স্ট্রিটের বাড়ির শৌচাগার থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। শর্বরী দত্তের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। জানা গিয়েছে, গতকাল সকাল থেকেই তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও অনেকে পাননি। এর পরেই গভীর রাতে তাঁর ব্রড স্ট্রিটের বাড়ির শৌচাগারে দেহ মিলেছে বলে জানা গিয়েছে। প্রাথমিক ভাবে সন্দেহ, হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় থানা ও কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের কর্তারা রাতেই ঘটনাস্থানে যান। ফ্যাশন ডিজাইনারের আকস্মিক মৃত্যুর প্রকৃত কারণ জানতে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা তদন্ত চালাবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে হল মহালয়া ও বিশ্বকর্মা পুজো

মিশরীয় সভ্যতার ছবি থেকে মধুবনী, যামিনী রায়–দেশ বিদেশের সংস্কৃতিকে পুরুষদের ফ্যাশনের সঙ্গে জুড়েছিলেন তিনি। আজ থেকে প্রায় তিরিশ বছর আগে ভারতীয় পুরুষদের জন্য ভাবতে শুরু করেন শর্বরী। তাঁর স্টোর ‘শূন্য’-ভরে ওঠে পুরুষদের এথনিক কালেকশনে। এখনও পর্যন্ত তাঁর মতো পুরুষদের ফ্যাশন নিয়ে কেউ কাজ করেননি। বলা যায়, ছেলেদের ফ্যাশনের ট্রেন্ড সেট করে দিয়েছেন তিনি। ফ্যাশন দুনিয়ায় নীল, সবুজ, কালো, হলুদ রঙিন ধুতির চল হয় তাঁর হাত ধরেই। ১৯৯৬ সালের তাঁর সেই সৃষ্টির পর থেকেই বদলে যায় ফ্যাশনের সংজ্ঞা। তাঁর ডিজাইনের পোশাকে সাজেননি ইন্ডাস্ট্রিতে এমন অভিনেতা বোধহয় হাতে গোনা।

 

 

Related Articles

Back to top button
Close