fbpx
ক্রিকেটদেশহেডলাইন

‘ক্রিকেট থেকে অবসরের পর এবার সেনার সঙ্গেই বেশি সময় কাটাবেন মাহি’, জানালেন ধোনি ঘনিষ্ঠ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এবার ভারতীয় সেনাবাহিনীর সঙ্গেই অনেকটা সময় কাটানোর পরিকল্পনা করছেন মহেন্দ্র সিং ধোনি। এই কথা জানিয়েছেন তাঁর দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু এবং ব্যবসায়িক সহযোগী অরুণ পাণ্ডে।

রবিবার অরুণ পাণ্ডে বলেন ধোনি যে এই বছরের টি ২০ বিশ্বকাপের পরই অবসর নিতে চলেছেন তা তিনি জানতেন। কিন্তু স্বাধীনতা দিবসেই ধোনি যে অবসর গ্রহণের কথা ঘোষণা করবেন, সেটা তাঁর জানা ছিল না। এই সিদ্ধান্ত শুধুমাত্র ধোনির মনেই ছিল বলে দাবি করেছেন অরুণ পাণ্ডে। করোনা অতিমারীর কারণে টি২০ বিশ্বকাপ ২০২২-এ হবে বলে জানানো হয়েছে। আইপিএল এবং টি২০ পিছিয়ে যাওয়ায় মানসিক ভাবে চাপমুক্ত হতেই ধোনির অবসর গ্রহণের কথা ঘোষণা করে দিলেন বলে মনে করছেন অরুণ পাণ্ডে।

আরও পড়ুন: আগে দেশপ্রেম পরে পরিবার! বাবার সৎকারের কাজ স্থগিত রেখে প্যারেডে যোগ মেয়ের

অরুণ পাণ্ডে আরও বলেন, ‘১৫ অগাস্ট দেশের সেনাবাহিনীর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। ধোনি নিশ্চয় অবসরের পর সেনার সঙ্গে সময় কাটানোর বিষয়েও ভেবে রেখেছে। টি২০ বিশ্বকাপ পিছিয়ে যাওয়াতেই এই বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলে ও।’

উল্লেখ্য, ভারতীয় সেনাবাহিনীর সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল পদে আছেন মহেন্দ্র সিং ধোনি। ২০১৯-এর ক্রিকেট বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের পরাজয়ের পরে এক মাসেরও বেশি সময় ধরে ভারতীয় সেনার প্যারাশ্যুট রেজিমেন্টে প্রশিক্ষণ নিয়েছিলেন ধোনি। ধোনির ভবিষ্যতের পরিকল্পনা করতে তাঁর শিগগিরই একসঙ্গে বসবেন বলে জানিয়েছেন অরুণ পাণ্ডে।

ধোনি আরও অন্তত দুটি বা তিনটি আইপিএল মরশুম খেলবেন বলে জানিয়েছেন পাণ্ডে। ধোনির অবসরে সাধারণ মানুষের মতোই মন খারাপ তাঁর সতীর্থ থেকে সিনিয়র-জুনিয়র সব জমানার ক্রিকেটারদের।

Related Articles

Back to top button
Close