fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

দিদি পাশে, অনেকটাই চাপমুক্ত অনুব্রত

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: গরু পাচার কাণ্ডে সিবিআইয়ের জেরার মুখে বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রথমদিকে তার মুখ থমথমে থাকলেও এখন অনেকটাই চাপমুক্ত কেষ্ট। কারণ দিদি আছেন পাশে। তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখে কুপুল এঁটেছেন তিনি আর সিবিআই জেরার মুখেও সব এড়িয়ে যাচ্ছেন তিনি। মঙ্গলবার ফের জেরা করা হবে অনুব্রত মণ্ডলকে।

 

কম্যান্ড হাসপাতালে মেডিকেল করানোর পর তাঁকে জেরা শুরু হয়। সূত্রের খবর, সিবিআই আধিকারিকরা অনুব্রত মণ্ডলকে জেরা করেন। অনুব্রত মণ্ডলের কাছে সিবিআই জানতে চায়, সায়গল হুসেনের সঙ্গে এনামুলের রোজ ফোনে যোগাযোগের জন্য কে নির্দেশ দিতেন? সিবিআইয়ের প্রশ্নে অনুব্রত মণ্ডল জানান, তিনি সায়গেলকে এনামুলের সঙ্গে যোগাযোগ রাখতে কোনও নির্দেশ দেননি।

 

সিবিআই সূত্রে খবর, সায়গেল এনামুলের থেকে যে কোটি কোটি টাকা নিয়েছিলেন ২০১৫ সাল থেকে তারপরই সায়গলের সম্পত্তি বাড়তে থাকে। অনুব্রত জবাব, সায়গেল তাঁর দেহরক্ষী ছিল। তার সম্পত্তি বৃদ্ধির ব্যাপারে কিছুই জানেন না অনুব্রত। সায়গল দুর্নীতির সঙ্গে যুক্ত থাকলে সেই দায় তাঁর। অনুব্রতকে সিবিআইয়ের প্রশ্ন ছিল, এনামুল বা লতিফের সঙ্গে আপনার প্রত্যক্ষ যোগাযোগ ছিল? অনুব্রত জানান তাঁর সঙ্গে এদের কারও যোগাযোগ ছিল না। এমনকি লতিফকে চেনেন না তিনি।

Related Articles

Back to top button
Close