fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু পালঘর সাধু হত্যাকাণ্ডের প্রতিনিধিত্বকারী আইনজীবি দিগ্বিজয় ত্রিবেদীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনায় মৃত্যু হল পালঘর সাধু হত্যাকাণ্ডের প্রতিনিধিত্বকারী আইনজীবি দিগ্বিজয় ত্রিবেদীর। বুধবার সকালে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ৩৫ বছর বয়সী এই তরুণ আইনজীবির। অ্যাডভোকেট পিএন ওঝার নেতৃত্বে এই মামলায় আইনজীবি ছিলেন দিগ্বিজয়।

পুলিশ সূত্রে খবর, দহনু আদালতে যাওয়ার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটে। গাড়িতে ছিলেন তার সহকর্মী প্রীতি ত্রিবেদী। মুম্বই-আহমেদাবাদ জাতীয় সড়কে এই দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় প্রীতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। গাড়ি নিয়ন্ত্রণ হারানোর কারণে এই দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তের জানিয়েছে পুলিশ।

অন্যদিকে বিজেপি নেতা সম্বিত পাত্র একটি টুইট বার্তায় বলেছেন, “পালঘর মব লিচিং মামলায় ভিএইচপির আইনজীবি, দিগ্বিজয় ত্রিবেদী সড়ক দুর্ঘটনায় মারা যান। খবরটি বিভ্রান্তিকর। এই ঘটনাটি খুবই কাকতালীয়, যে পালঘর মামলায় যারা আওয়াজ উঠিয়েছেন তারা সকলেই কংগ্রেস কর্মীদের দ্বারা আক্রমিত হচ্ছেন এবং তাদের বিরুদ্ধে এফআইআর রেজিস্টার্ড করছেন। এই বিষয়টি নিয়ে তদন্ত হোক”।

তবে, অ্যাডভোকেট পিএন ওঝা জানিয়েছেন, দিগ্বিজয় ত্রিবেদী বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) বা বিজেপির সঙ্গে জড়িত ছিলেন না। দিগ্বিজয় একজন পরিশ্রমী আইনজীবি ছিলেন। কাজ শেখার আগ্রহ ছিল তাঁর। তবে দুর্ঘটনার বিষয় কিছু বলা সম্ভব নয়। তদন্ত হলে সঠিক ঘটনা জানা যাবে।

Related Articles

Back to top button
Close