fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

‘পুলিশ সবচেয়ে বড় গুন্ডা’ নাম না করে ব্যারাকপুরের ডেপুটি কমিশনারকে আক্রমণ দিলীপ ঘোষের

পঙ্কজ বিশ্বাস, নিউটাউন: বিজেপির ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের ওপর তৃণমূল কর্মীদের টানা হামলা এবং পাল্টা বিজেপির বিরুদ্ধে মিথ্যে মামলায় নিয়ে বিরক্ত এবং ক্ষুব্ধ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার সকালে নিউটাউনে প্রাতঃভ্রমণে এসে কোন রাখঢাক না রেখেই সরাসরি দিলীপবাবু বলেন, “কালকে যেভাবে ওনাকে(অর্জুন) ঘেরার চেষ্টা হয়েছে। মারার চেষ্টা করা হয়েছে। বাইরে থেকে কয়েকশো গুন্ডা পাঠানো হয়েছে। বোমাবাজি করা হয়েছে”, তার নিন্দা করছি।

ব্যারাকপুর পুলিশ কমিশনারের ডেপুটি কমিশনার অজয় ঠাকুরের নাম না করেই নিশানা করে দিলীপবাবু বলেন, ” পুলিশ অফিসার যাকে সুপারি দিয়ে পাঠানো হয়েছে, সে সব থেকে বড় গুন্ডা। সে অর্জুন সিংয়ের নাম ধরে হুমকি দিয়েছে। বলেছে দুদিন পরে তোমাকে দেখে নেব’।

আরও পড়ুন:ভারত তথ্য সুরক্ষায় কোনও আপোষ করবে না: কেন্দ্রীয় মন্ত্রী রবিশংকর প্রসাদ

করোনার জেরে এবার একুশে জুলাই এর সভা আগেই বাতিল ঘোষণা করেছে তৃণমূল নেতৃত্ব। প্রকাশ্য জনসভার বদলে ভার্চুয়াল সভা হবে এবার এমনটাই ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস।

এ প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন বিজেপির রাজ্য সভাপতি বলেন, ” পাঁচ লক্ষ ভলেন্টিয়ার তৈরি করবে তৃণমূল। আমফানের পর পাঁচ লক্ষ ভলান্টিয়ার চাল লুঠ করতে ব্যস্ত ছিল কি। আজ হঠাৎ মনে পড়ল। আসলে আমরা যেটা করে ফেলি সেটা টিএমসি বুঝতে পারে তখন এটাকে অনুকরণ করেন। এখন টিএমসি মনে করছে মানুষ ক্ষেপে গিয়েছে। দিদিমণিও সব জিনিস দেরিতে বুঝতে পারেন। বিজেপি কোটি কোটি খরচা করে ভার্চুয়াল Rally করেছে। ওঁনাকে কেউ বুঝিয়েছেন ম্যাডাম এতে খরচা হয় না। তাই উনি বলছেন আমিও একটা ভার্চুয়াল Rally করব”।

Related Articles

Back to top button
Close