fbpx
কলকাতাহেডলাইন

‘যারা এখানে এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলছে, তাদের কি আদৌ ক্ষমতা আছে গুলি চালানোর’ কটাক্ষ দিলীপের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:   কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে সরগরম দেশ তথা বঙ্গ রাজনৈতিক মহলও। এনকাউন্টারের নামে তাকে খুন করা হয়েছে বলেই যোগী প্রশাসনের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধীরা। ন্যায়বিচারের হত্যা হচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। একই সুর বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের গলাতেও। তবে শনিবার সকালে আসরে নেমে তৃণমূলকে পালটা জবাব দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন সকালে ইকো পার্কে হাঁটতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি। তাঁর সঙ্গে ছিলেন জ্যোতির্ময়ী শিকদার। সেই সময় বিকাশ দুবের এনকাউন্টার প্রসঙ্গে তৃণমূলকে একহাত নেন মেদিনীপুরের সাংসদ। তিনি বলেন, “এই সরকার ক্রিমিন্যালদের সরকার, কাপুরুষদের সরকার! এদের দম নেই কিছু করে দেখানোর। বিজেপি ক্ষমতায় এলে দেখিয়ে দেবে জঙ্গলরাজ কীভাবে সাফ করতে হয়, যেমনটা উত্তরপ্রদেশে হয়েছে।”

আরও পড়ুন: তৃণমূল বিধায়কের রিপোর্ট পজিটিভ, প্রাথমিক পরীক্ষার পরেও হোম কোয়ারেন্টাইনে না গিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়িয়েছেন, সরব বাম-বিজেপি

তিনি বলেন, “বিজেপি কীভাবে দুষ্কৃতীদের দমন করে তা উত্তরপ্রদেশ, বিহারই প্রমাণ, পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলেও তার ব্যতিক্রম হবে না।” তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন, “যারা এখানে এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলছে, তাদের কি আদৌ ক্ষমতা আছে গুলি চালানোর। তারা শুধু বিরোধীদের ওপর গুলি চালাতে পারে। বিজেপি ক্ষমতায় এলে কী হতে পারে, তা দেখিয়ে দিয়েছে উত্তরপ্রদেশ।” তিনি আরও বলেন, বাংলার আইনশৃঙ্খলা নিয়েও খোঁচা দিতে ছাড়েননি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, “বাংলায় পুরো গুণ্ডারাজ চলছে। আইনশৃঙ্খলা বলে এখানে কিছুই নেই। আইনশৃঙ্খলা ঠিক কী, তা জানতে বিজেপি শাসিত রাজ্যগুলিতে ঘুরে আসুন। বিজেপি ক্ষমতায় আসলে দেখিয়ে দেবে কীভাবে জঙ্গলরাজ সাফ করতে হয়।”

Related Articles

Back to top button
Close