fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় কল্যাণী বনধের ডাক দিলেন দিলীপ ঘোষ

অভিষেক আচার্য, কল্যাণী: কল্যাণী থানার গয়েশপুরে বিজয় শীলের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনার প্রতিবাদে আগামীকাল কল্যাণী বনধের ডাক দিল বিজেপি। সেইসঙ্গে রাজ্যের সমস্ত থানা ঘেরাও কর্মসূচি করা হবে বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ইতিমধ্যে বিজয় শীলের মৃত্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় তুলেছেন বিজেপি নেতৃত্বরা।

এদিন নিজের ফেসবুকে বিজয় শীলের ঝুলন্ত দেহের ছবি পোস্ট করে সাংসদ লকেট চ্যাটার্জি লেখেন, “রাজনৈতিক হিংসার বলি আরও এক বিজেপির যুব কর্মী। নদিয়া কল্যাণী গয়েশপুরে বিজেপি কর্মী বিজয় শীলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দেখুন পশ্চিমবঙ্গে কিভাবে গণতন্ত্র ঝুলে আছে। প্রত্যেকটি জায়গায় একই ভাবে বিজেপি কর্মীদের খুনের ধারা অব্যাহত। আমরা থামবো না, খুন হওয়া সমস্ত কর্মীদের ন্যায়বিচার নিশ্চিত করবে বিজেপি!”

পাশাপাশি বিজেপি নেতা শমিক ভট্টাচার্য তাঁর ফেসবুকে লেখেন,”নদিয়ার গয়েশপুরে একনিষ্ট বিজেপি কর্মী বিজয় শীল কে মেরে গাছে ঝুলিয়ে দিল দুষ্কৃতীরা।বিজয় শীলের হত্যা কাণ্ডের সাথে জড়িত দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।”
এই বিষয়ে কল্যাণী শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ মুখোপাধ্যায় বলেন, ” বনধ কল্যানীতে হবে না। মানুষ এই বনধ মেনে নেবেন না। যে দিলীপ ঘোষ গরুর দুধ থেকে সোনা বের হয়, একথা বলেন তাঁর ডাকা বনধ মানুষ সমর্থন করবে না।”

তিনি আরো বলেন, ” যে কোনো মৃত্যু খুবই দুঃখজনক। বিজয় শীলের মৃত্যুতে রাজনৈতিক কোনো যোগ নেই।” অন্যদিকে তৃণমূলের কল্যাণী ব্লক সভাপতি পঙ্কজ সিং বলেন, “বনধ কল্যানীতে হবে না। হচ্ছেও না। এই মৃত্যুর সঙ্গে রাজনৈতিক কোনো যোগসাজশ নেই।” ইতিমধ্যে বিজয় শীলের বাড়িতে গিয়েছিলেন বিজেপি বিধায়ক শুভ্রাংশু রায়। তিনি মৃতের পরিবারের সঙ্গে কথা বলেন।

Related Articles

Back to top button
Close