fbpx
কলকাতাহেডলাইন

দা হাতে সাতসকালে সল্টলেকের রাস্তা পরিষ্কার করলেন দিলীপ ঘোষ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমফান ঘূর্ণিঝড়ের পর ৪ দিন কেটে গিয়েছে। সল্টলেকের বিভিন্ন রাস্তা-সহ ব্লকের মধ্যে গাছ পড়ে রাস্তা বন্ধ হয়ে আছে। সোমবার সাতসকালে বেরিয়ে পড়েন দিলীপ ঘোষ। দা হাতে সল্টলেকের রাস্তায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । যেখানেই দেখেছেন রাস্তায় গাছ পড়ে আছে সেখানেই নেমে গাছের ডাল কেটে বা গাছের গুঁড়ি সরিয়ে দিচ্ছেন। ফাঁকা করে দিচ্ছেন রাস্তা। হাফ প্যান্ট ও গেঞ্জি পরেই বেরিয়ে পড়েন তিনি।

সল্টলেকে সিকে, একে, এজে, এসি ব্লকে রাস্তায় যেখানেই গাছ পড়ে থাকতে দেখেছেন তা কেটে রাস্তা পরিষ্কার করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নিজে হাতে গাছ কাটলেন। তারপর রাস্তা থেকে গাছের গুঁড়ি সরিয়ে দেন। তিনি রাস্তা থেকে গাছ কেটে সরানোর জন্য বিজেপি কর্মীদের ডাকেন। তাঁর দেহরক্ষীদেরও দেখা যায় রাস্তায় পড়ে থাকা গাছ কেটে রাস্তা থেকে সরিয়ে দিতে।

আরও পড়ুন: ভোগান্তি লাঘব করতে, আরও ৪৯টি রুটে নামছে বাস

দিলীপ ঘোষ বলেন, ‘গত তিনদিন ধরে সল্টলেকে আমাদের পাড়ার গাছপালা কেটে নিজের হাতে পরিষ্কার করা শুরু করেছি। সমস্ত পাড়াতে গাছ পড়ে বন্ধ হয়ে গিয়েছে। গাড়ি বেরচ্ছে না। সল্টলেকে বয়স্ক মানুষেরা বেশি থাকেন। তাঁদের পক্ষে সব করা সম্ভব নয়। লোকও খুব কম।  গাছপালা রাস্তা পড়ে বন্ধ হয়ে আছে। গাড়ির উপরে পড়ে আছে। আমি ঠিক করলাম দু’জন-তিনজনের কাজ নয় তাই কর্মীদেরও ডেকেছি। কাটারি, কুরুল দিয়ে যতটা পারব রাস্তা পরিষ্কার করব যাতে পাড়ার লোক যাতায়াত করতে পারেন।’রাজ্য সরকারের সমালোচনা করে তিনি বলেন, ‘পৌর নিগমের লোকজনকে আমরা দেখতে পাচ্ছি না। তাঁরা জলের ব্যবস্থা ঠিক করতে পারছে না, বিদ্যুতের ব্যবস্থা ঠিক করতে পারছে না। ধরে নিন আমরা সহযোগিতা করতে এসেছি সরকারকে।

Related Articles

Back to top button
Close