fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নিজের নামে ওয়েবসাইটের উদ্বোধন দিলীপ ঘোষের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লক্ষ্য ২০২১-এর ভোট, নিজেদের ভোট ব্যাঙ্ক বাড়াতে আরও বেশী জনসংযোগের বাড়াতে উদ্যোগী দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নামে নতুন ওয়েবসাইট। amaderdilipda.in নামে এই ওয়েবসাইটের উদ্বোধন করেছেন দিলীপ ঘোষ। ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ তথ্য থাকবে বলে জানিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্য বিজেপির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা সায়ন্তন বসু এই ওয়েবসাইট উদ্বোধনের কথা জানিয়েছেন। তিনি বলেছেন, পশ্চিমবঙ্গের মানুষের সঙ্গে প্রত্যক্ষভাবে যোগাযোগ করার জন্য, সেখানে দিলীপ ঘোষের ভাষণ, অনুষ্ঠান, ছবি, মানুষের মতামত থাকবে।

ওয়েবসাইট উদ্বোধনের পর রাজ্য বিজেপির সভাপতি জানিয়েছেন, তিনি আশা করেন এই ওয়েবসাইটটি সাধারণ মানুষের পক্ষে সহায়ক হবে। রাজ্যের মানুষের কাছে পরামর্শ ও সহযোগিতা করার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেছেন পশ্চিমবঙ্গের বাইরের মানুষজনও ওই ওয়েবসাইটের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

আরও পড়ুন: ভিন রাজ্যে আটকে পড়া পড়ুয়া, শ্রমিকদের ফিরিয়ে আনার ঘোষণা মুখ্যমন্ত্রীর

পশ্চিমবঙ্গের উন্নতির জন্য কী কী করা দরকার সেই সংক্রান্ত মতামত মানুষ সেখানে দিতে পারবে। এটা মূলত রাজ্যের মানুষের জন্য হলেও, অন্য জায়গার মানুষও অংশ নিতে পারবেন। ওয়েবসাইটটি পুরোটাই বাংলা ভাষায়। এই ওয়েবসাইটের মাধ্যমে দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগও করা যাবে। বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন দিলীপ ঘোষ।

 

 

Related Articles

Back to top button
Close